শিরোনাম
শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে : ইমরান আহমসরকার দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিতে কাজ করছে : শেখ হাসিনানারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বানকুমিল্লায় আড়াই বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণকুমিল্লা জেলা আওয়ামী লীগ নেতা রোশন আলীর বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগযারা দুর্নীতি করে ঐশ্বর্য গড়েন, তাদের ঘৃণা করা উচিত : মো: তাজুল ইসলামমুক্তিযোদ্ধাদের নামের পূর্বে ‘বীর’ লেখার বিধান করে গেজেট প্রকাশনারীকে বিবস্ত্র করে নির্যাতনের মূলহোতা এবার হত্যা মামলায় রিমান্ডেএখনো সুঅভিনেত্রী সুইটিমেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসকে হারালো বার্সা

স্ত্রী নির্যাতনের অভিযোগে সাংবাদিক গ্রেপ্তার

atok_99713
স্ত্রী নির্যাতনের অভিযোগে এটিএন নিউজের জ্যেষ্ঠ প্রতিবেদক আতিকুর রহমান পূর্নিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। নির্যাতনের অভিযোগ এনে তার স্ত্রী ফারজানা আক্তার তুশী গতকাল শুক্রবার রাতে বাদী হয়ে রমনা থানায় একটি মামলা করেন। রাতেই তাকে গ্রেপ্তার করা হয়।

রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মশিউর রহমান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ভিকটিমের অভিযোগের প্রেক্ষিতে আতিকুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, তারা মগবাজারের একটি বাসায় ভাড়া থাকেন। সেখানে আতিকুর রহমান তার স্ত্রীকে মারধর ও নির্যাতন করেন বলে অভিযোগ পাওয়া গেছে। ব্যাপারটি ক্ষতিয়ে দেখা হচ্ছে।