1kbskyie-290x185
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানকে দুর্নীতিবাজ ও অশিক্ষিত বলে আখ্যায়িত করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক।

বৃহস্পতিবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বাংলাদেশ যুবলীগ আয়োজিত আলোচনাসভায় মুজিবুল হক বলেন, ‘আওয়ামী লীগ একসময় নেতৃত্বশূন্য ছিল। দীর্ঘ ২১ বছর পর শেখ হাসিনার অসাধারণ নেতৃত্বে দলটি হারানো ঐতিহ্য ফিরে পায়। তার ফলে দলটি তিনবার ক্ষমতায় আসে। অন্যদিকে খালেদা জিয়া দুর্নীতিতে ভরপুর। তিনি নিজে দুর্নীতিবাজ ও অশিক্ষিত, ছেলেও দুর্নীতিবাজ ও অশিক্ষিত।’

তিনি আরো বলেন, কোকো অস্বাভিক জীবনযাপন করত। সে কীভাবে মারা গেছে, আল্লাহই জানেন। আরেক ছেলে (তারেক) হাওয়া ভবন বানিয়ে দুর্নীতির আখড়া তৈরি করেছিল।

আলোচনাসভায় যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সমবায় ব্যাংকের চেয়ারম্যান মহিউদ্দিন মহি, সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি, সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণের নেতা এমদাদুল হক এমদাদ, ছাত্রনেতা মুজিবুর রহমান চৌধুরী প্রমুখ।
– See more at: http://www.bhorerkagoj.net/online/2015/06/11/84097.php#sthash.Oo6SeleJ.dpuf

শুভ সমরাটঅন্যান্য
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানকে দুর্নীতিবাজ ও অশিক্ষিত বলে আখ্যায়িত করেছেন রেলমন্ত্রী মুজিবুল হক। বৃহস্পতিবার রাজধানীর মহানগর নাট্যমঞ্চে শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে বাংলাদেশ যুবলীগ আয়োজিত আলোচনাসভায় মুজিবুল হক বলেন, ‘আওয়ামী লীগ একসময় নেতৃত্বশূন্য ছিল। দীর্ঘ ২১ বছর পর শেখ হাসিনার অসাধারণ নেতৃত্বে দলটি হারানো ঐতিহ্য...