শিরোনাম
সুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীরপ্রেসক্লাবের নিরাপত্তা রক্ষায় আরও সজাগ থাকতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রীপ্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত বেশ কয়েকজনগণফোরামের সভাপতি থেকে ড. কামালকে বাদ দেওয়ার প্রস্তাব

কুমিল্লায় মোবাইল কেনার টাকা না পেয়ে মাদরাসা ছাত্রের আত্মহত্যা

1440172281
কুমিল্লায় মোবাইল ফোন কেনার টাকা না দেয়ায় মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে জীবন (১৩) নামে এক মাদরাসা ছাত্র আত্মহত্যা করেছে। শুক্রবার জেলার বুড়িচং উপজেলার জুরুইন উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই গ্রামের ফকির বাড়ির মাঈন উদ্দিন ফকিরের ছেলে মো. জীবন মিয়া শুক্রবার মোবাইল ফোন কেনার জন্য মায়ের কাছে দুই হাজার টাকা চায়। মা টাকা দিতে অস্বীকৃতি জানালে সে অভিমান করে সকাল ১০টার দিকে নিজ ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস লাগায়। এ সময় পরিবারের লোকজন ঘরের দরজা ভেঙ্গে জীবনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জীবন উপজেলা সদর এলাকার ইসলামিয়া দাখিল মাদরাসা ৬ষ্ঠ শ্রেণির ছাত্র ছিল।