শিরোনাম
সুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীরপ্রেসক্লাবের নিরাপত্তা রক্ষায় আরও সজাগ থাকতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রীপ্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত বেশ কয়েকজনগণফোরামের সভাপতি থেকে ড. কামালকে বাদ দেওয়ার প্রস্তাব

মালয়েশিয়ায় বাংলাদেশি ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭

1440166072
মালয়েশিয়ায় বাংলাদেশি এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে পৃথক অভিযানে তিন গৃহবধূসহ সাতজনকে গ্রেফতার করা হয়েছে।

এরা হলেন, শাকিলা আক্তার (৩০), মাহমুদা পারভীন (৫০), আলেয়া বেগম (৪৫), আবুল কালাম আজাদ (৫২), আল-আমিন আসিক (২৬), আব্দুল্লাহ (৩৬) ও হুন্ডি ব্যবসায়ী আওলাদ হোসেন (৩০)

গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায় অভিযান চালিয়ে এদের গ্রেফতার করে (র‌্যাব) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান। গ্রেফতারকালে তাদের কাছ থেকে মুক্তিপণের ১৪ লাখ ৯৯ হাজার ৮১৪ টাকা উদ্ধার করা হয়।