শিরোনাম
সুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীরপ্রেসক্লাবের নিরাপত্তা রক্ষায় আরও সজাগ থাকতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রীপ্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত বেশ কয়েকজনগণফোরামের সভাপতি থেকে ড. কামালকে বাদ দেওয়ার প্রস্তাব

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্রীর মৃত্যু, আহত ২

1440141396
ময়মনসিংহের ত্রিশালে দ্রুতগামী একটি ট্রাকের চাপায় ১০ম শ্রেণির দুই শিক্ষার্থী নিহত হয়েছে। আহত হয়েছে অপর দুই শিক্ষার্থী। শুক্রবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল পৌর শহরের লেকের পাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ত্রিশাল আব্বাছিয়া ফাযিল মাদরাসার ১০ম শ্রেণির শিক্ষার্থী ও পৌর শহরের ৬নং ওয়ার্ডের নেয়ামত আলীর মেয়ে নিপা আক্তার (১৬) এবং কোনাবাড়ী ইসলামিয়া আলিম মাদরাসার ১০ শ্রেণির শিক্ষার্থী ও একই গ্রামের মাওলানা দেলোয়ার হোসাইনের মেয়ে নাদিয়া বিনতে হোসাইন (১৬)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল পৌর শহরের লেকের পাড় নামক স্থানে সড়ক পারাপারের সময় দ্রুতগামী ট্রাকের চাপায় ১০ম শ্রেণিতে পুড়য়া চার শিক্ষার্থী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গুরুতর আহত দুইজনকে আশংকা জনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চিকিৎসাধীন অবস্থায় নিপা আক্তার পৌনে ১০টার দিকে মারা যায় বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান নিহতের চাচা মোঃ জয়মত আলী।

গুরুতর আহত নাদিয়া বিনতে হোসাইনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে বেলা পৌনে ১২টার দিকে মারা যায় বলে ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেছেন নিহতের চাচা মাওলানা ইকবাল হোসেন।

অপর ২ শিক্ষার্থীদেরকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তারা সকলে একসঙ্গে পৌর শহরের একটি কোচিং সেন্টারে ক্লাস করতে যাচ্ছিল বলে নিহত ও আহতের পরিবার সূত্রে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ১০টার দিকে এক শিক্ষার্থী ও পৌনে ১২টার দিকে অপর শিক্ষার্থী মারা গেছেন।