শিরোনাম
সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না আওয়ামী লীগ : ওবায়দুল কাদেরস্কুলছাত্রী ভাবনার ‘দেহরক্ষী’ ছিলেন এটিএম শামসুজ্জামান‘এটিএম শামসুজ্জামানের ভালোবাসা কখনো ভুলতে পারবো না’সাত কলেজের শিক্ষার্থীদের আন্দোলন : জরুরি সভা সন্ধ্যায়প্রধানমন্ত্রীর পাশে কেউ নেই, বিএনপি অন্ধ ও বধির : জাফরুল্লাহসৈয়দ আবুল মকসুদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকখোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে রাষ্ট্রপতির শোকপ্রতিবন্ধী ভিক্ষুককে কোলে নিয়ে বাসে তুলে দিলো পুলিশ, ভিডিও ভাইরালখালেদার বিদেশে চিকিৎসায় নিষেধাজ্ঞা প্রত্যাহার চায় বিএনপিশিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ পর্যালোচনার নির্দেশ প্রধানমন্ত্রীর

যুক্তরাষ্ট্রে বাংলাদেশিকে গুলি করে হত্যা

1440057866
যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে দুর্বৃত্তদের গুলিতে শহীদুল আলম (৫৪) নামে বাংলাদেশি বংশোদ্ভূত এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

বুধবার (১৯ আগস্ট) রাত ১০টার দিকে (বাংলাদেশ সময় বৃহস্পতিবার সকালে) ফ্লোরিডার অরল্যান্ডো শহরে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত শহীদুল আলম অরল্যান্ডো শহরে একটি মুদি দোকান চালাতেন। তার বাড়ি গোপালগঞ্জের ব্যাংকপাড়ায়। শহীদুলের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

তার ভাগ্নে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূইয়া মাহবুব হাসান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, বুধবার রাতে দোকান থেকে গাড়ি নিয়ে বাসায় ফেরার সময় অজ্ঞাত দুর্বৃত্তরা শহীদুলকে গুলি করে হত্যা করে।

ভূইয়া মাহবুব আরও জানান, শহীদুলের বাবা আবদুল কাইউম পুলিশ কর্মকর্তা ছিলেন। প্রায় ১২ বছর ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞানে স্নাতকোত্তর শহীদুল।