শিরোনাম
ইসিকে হেয় অপদস্ত করার জন্য সবই করছেন মাহবুব তালুকদার : সিইসিকরোনায় সুস্থতার হার ৯১ দশমিক ১২ শতাংশনির্বাচনে সবার জন্য সমান সুযোগ থাকছে না : মাহবুব তালুকদারসুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর

চট্টগ্রামে ইয়াবাসহ আটক ২

1440053885
চট্টগ্রামের বাকলিয়া থেকে তিন হাজার পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে শাহ আমানত সেতুর কাছে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- ইসামুল হক খান ওরফে সায়মন ও আমির খান।

বাকলিয়া থানার ওসি মোহম্মদ মহসিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানিয়েছেন, ভোরে কক্সবাজার থেকে ঢাকাগামী ‘শ্যামলী পরিবহনের’ একটি বাস থেকে তাদের আটক করা হয়। তল্লাশি চালিয়ে দুইজনের ব্যাগের মধ্যে কয়েকটি ছোট প্যাকেটে মোট দুই হাজার ৯৫০ পিস ইয়াবা পাওয়া যায়।