5
বিশেষ প্রতিবেদক ।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের সকল আনুষ্ঠানিকতা পরিহার করে সেই অর্থ রোহিঙ্গাদের ত্রাণ সহায়তায় দেয়ার জন্য সারাদেশের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

বান্দরবানের নাইক্ষ্যাংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে রবিবার ত্রাণ কাজের সমন্বয়ের সাথে নিয়োজিত কর্মকর্তাদের নিয়ে মতবিনিময়কালে ওবায়দুল কাদের এই আহ্বান জানান।

এর আগে সড়ক পরিবহন মন্ত্রী নাইক্ষ্যাংছড়িতে ত্রাণবাহী ট্রাক উল্টে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতদের পরিবারকে রেড ক্রিসেন্টের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা প্রদানের পাশাপাশি নিজস্ব তহবিল থেকেও এক লাখ টাকা অনুদান প্রদান করেন। এছাড়া তিনি রোহিঙ্গা শরণার্থীদের মাঝে ত্রাণ বিতরণ করেন।

ত্রাণ কাজের সমন্বয়ের সাথে নিয়োজিত কর্মকর্তাদের নিয়ে মতবিনিময়কালে মন্ত্রী বলেন, এবারের জাতিসংঘ অধিবেশনে রোহিঙ্গা সংকট নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য ছিল সুস্পষ্ট। প্রধানমন্ত্রীর দেয়া প্রস্তাবগুলোর মধ্যেই রোহিঙ্গা সংকটের সমাধান রয়েছে।

তিনি বলেন, এখন দেশ-বিদেশে শেখ হাসিনা সরকারের সাহসী ও মানবিক ভূমিকা ব্যাপক প্রশংসিত হচ্ছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/538.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/538-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
বিশেষ প্রতিবেদক । সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের সকল আনুষ্ঠানিকতা পরিহার করে সেই অর্থ রোহিঙ্গাদের ত্রাণ সহায়তায় দেয়ার জন্য সারাদেশের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বান্দরবানের নাইক্ষ্যাংছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে রবিবার...