শিরোনাম
শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে : ইমরান আহমসরকার দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিতে কাজ করছে : শেখ হাসিনানারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বানকুমিল্লায় আড়াই বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণকুমিল্লা জেলা আওয়ামী লীগ নেতা রোশন আলীর বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগযারা দুর্নীতি করে ঐশ্বর্য গড়েন, তাদের ঘৃণা করা উচিত : মো: তাজুল ইসলামমুক্তিযোদ্ধাদের নামের পূর্বে ‘বীর’ লেখার বিধান করে গেজেট প্রকাশনারীকে বিবস্ত্র করে নির্যাতনের মূলহোতা এবার হত্যা মামলায় রিমান্ডেএখনো সুঅভিনেত্রী সুইটিমেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসকে হারালো বার্সা

এমপি পিনুর ছেলে রিমান্ড শেষে আদালতে

333
চার দিনের রিমান্ড শেষে সংসদ সদস্য পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনিকে আজ শনিবার আদালতে পাঠানো হয়েছে। রাজধানীর নিউ ইস্কাটনে এলোপাতাড়ি গুলি চালিয়ে দুজন নিরীহ মানুষকে হত্যার ঘটনায় রনিকে গ্রেফতার করা হয়।

গত ১৩ এপ্রিল রাতে রাজধানীর নিউ ইস্কাটন এলাকায় মদ্যপ অবস্থায় প্রাডো গাড়ি থেকে গুলি ছোড়েন সংসদ সদস্য পিনু খানের ছেলে রনি। তার ছোড়া গুলিতে বিদ্ধ হয়ে দৈনিক জনকণ্ঠ পত্রিকার সিএনজি অটোরিকশাচালক ইয়াকুব আলী এবং মধুবাগের রিকশাচালক আব্দুল হাকিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ঘটনার তদন্তে নেমে ডিবি পুলিশ গত ৩১ মে রনি ও তার গাড়িচালক ইমরান ফকিরকে গ্রেফতার করে। এরপর ইমরান আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।