7
বিনোদন প্রতিবেদক ।
ঢাকাই ছবির নতুন নায়ক শিবলী নোমান। প্রথম ছবি ‘ তুখোড়’ দিয়েই আলোচনায় আসেন তিনি। এরপর নিজেকে কিছু দিনের জন্য আড়াল করেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
কারণ চলচ্চিত্রের জন্য নিজেকে আরও ভালোভাবে প্রস্তুত করার উদ্দেশ্যেই তার এ বিরতি।

তবে বিরতি ভাঙলেন সুখবর জানানোর মাধ্যমে। নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ নায়ক। এ ছবিতে শিবলীর নায়িকা হিসেবে থাকছেন ঢাকাই ছবির আরেক জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

ছবিটির নাম ‘মন দেব মন নেব’। এটি পরিচালনা করছেন রবিন খান।

২২ সেপ্টেম্বর রাতে ছবিটিতে মাহির বিপরীতে নায়ক হিসেবে চুক্তিবদ্ধ হন শিবলী।

ছবিটি প্রসঙ্গে শিবলী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, তুখোড় ছবির পর এমন একটি ভালো ছবির খবর দেয়ার জন্যই অপেক্ষা করছিলাম। অবশেষে খবরটি সবাইকে দিতে পেরে সত্যিই অনেক ভালো লাগছে। ছবিটির গল্প দারুণ। প্রেম ও রোমান্টিক গল্পের ছবি এটি। যাতে নোমানকে মাহির সঙ্গে প্রেম করতে দেখতে পাবেন দর্শক।

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিটির শুটিং চলতি মাসের ২৫ তারিখে রংপুরে শুরু হবে। কিছু দিন আগে অভিনেতা ও সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর কেক কেটে ছবির গান রেকর্ডিংয়ের শুভ মহরত ঘোষণা দেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/734.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/734-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । ঢাকাই ছবির নতুন নায়ক শিবলী নোমান। প্রথম ছবি ‘ তুখোড়’ দিয়েই আলোচনায় আসেন তিনি। এরপর নিজেকে কিছু দিনের জন্য আড়াল করেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। কারণ চলচ্চিত্রের জন্য নিজেকে আরও ভালোভাবে প্রস্তুত করার উদ্দেশ্যেই তার এ বিরতি। তবে বিরতি ভাঙলেন সুখবর জানানোর...