DHARSON 5
নিজস্ব প্রতিবেদক ।
রাজধানীর রমনা থানার ওয়ারলেস রেলগেট এলাকায় এক তরুণী (২০) গণধর্ষণের শিকার হয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

ওই তরুণীকে নাচের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে পাঁচ বখাটে মগবাজার ওয়ারেলস রেলগেট এলাকায় একটি বাড়িতে এনে রাতভর ধর্ষণ করে। এ ঘটনায় গত বুধবার রাতে ওই তরুণী রমনা থানায় একটি মামলা করেন। বৃহস্পতিবার দুপুরে রমনা থানা পুলিশ অভিযুক্ত ওই পাঁচ বখাটের মধ্যে চারজনকে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলেন- নাজমুল হাসান ইমান (৩২), শরিফুল ইসলাম (৩৭), একরামুল হাসান (৩৮), আশিকুর রহমান জীবন (৩৩)। এ ঘটনায় পলাতক নয়ন (২০) নামে আরেক যুবক।

রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ওই তরুণীর বাসা মুগদা এলাকায়। তিনি নিত্য শিল্পী। গত ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় নাচের অনুষ্ঠানে অংশ নেবার জন্য ৫ যুবক ওই তরুণীকে মুগদার বাসা থেকে নিয়ে আসে। এরপর তাকে মগবাজার ওয়ারেলস রেলগেট এলাকায় একটি বাড়ির দ্বিতীয় তলায় নিয়ে আটকে রাখে। পরে রাতভর ওই তরুণীকে তারা ধর্ষণ করে। এরপর বুধবার সকালে তাকে ছেড়ে দেয়া হয়। ওই তরুনী বুধবার রাতে রমনা থানায় ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/DHARSON-5.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/DHARSON-5.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনপ্রথম পাতা
নিজস্ব প্রতিবেদক । রাজধানীর রমনা থানার ওয়ারলেস রেলগেট এলাকায় এক তরুণী (২০) গণধর্ষণের শিকার হয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ওই তরুণীকে নাচের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে পাঁচ বখাটে মগবাজার ওয়ারেলস রেলগেট এলাকায় একটি বাড়িতে এনে রাতভর ধর্ষণ করে। এ ঘটনায় গত বুধবার রাতে ওই তরুণী রমনা...