2
নিজস্ব প্রতিবেদক ।
ভারতের উড়িষ্যার রাজধানী ভুবনেশ্বরে অনুষ্ঠিত সাউথ এশিয়ান ইয়ুথ সামিট-২০১৭ এর সমাপনী দিনে দক্ষিণ এশিয়ার মধ্যে শ্রেষ্ঠ যুবমন্ত্রী হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বৃহস্পতিবার মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ইন্টারন্যাশনাল ইয়ুথ কমিটির চেয়ারম্যান জয়ন্ত পাত্র অনুষ্ঠানিকভাবে বুধবার প্রতিমন্ত্রীকে শ্রেষ্ঠ যুবমন্ত্রীর পুরষ্কার প্রদান করেন।

উল্লেখ্য, ১৭ থেকে ২০ সেপ্টেম্বর ভুবনেশ্বরে ৪ দিনব্যাপী আয়োজিত সাউথ এশিয়ান ইয়ুথ সামিট ২০১৭-এ যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/240.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/240-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনজাতীয়
নিজস্ব প্রতিবেদক । ভারতের উড়িষ্যার রাজধানী ভুবনেশ্বরে অনুষ্ঠিত সাউথ এশিয়ান ইয়ুথ সামিট-২০১৭ এর সমাপনী দিনে দক্ষিণ এশিয়ার মধ্যে শ্রেষ্ঠ যুবমন্ত্রী হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বৃহস্পতিবার মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে আরো বলা...