বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন
Uncategorized

শনিবার শুরু হচ্ছে ক্রিকেটারদের ১ মাসের কন্ডিশনিং ক্যাম্প

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১৯ আগস্ট, ২০১৫
  • ১৭ দেখা হয়েছে

1439994408
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে গত ৩ আগস্ট শেষ হয় টেস্ট টেস্ট সিরিজ। এরপর থেকেই ছুটিতে রয়েছে জাতীয় দলের ক্রিকেটাররা। আগামী ২৮ সেপ্টেম্বর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। অস্ট্রেলিয়া সিরিজকে সমনে রেখে ২২ আগস্ট থেকে ২৭ জন ক্রিকেটার নিয়ে কন্ডিশনিং ক্যাম্প শুরু করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এক মাসের এই ক্যাম্প চলবে ২২ সেপ্টেম্বর পর্যন্ত।

কন্ডিশনিং ক্যাম্পের জন্য বুধবার ২৭ সদস্যের এলিট প্লেয়ার্সের তালিকা প্রকাশ করেছে বিসিবি। কন্ডিশনিং ক্যাম্পে জাতীয় দলের বিভিন্ন ফরম্যাটের ক্রিকেটারদের রাখা হয়েছে। বিশেষ করে এই দলে আছেন দুই স্পিন অলরাউন্ডার নাঈম ইসলাম ও শুভাগত হোম চৌধুরী এবং গত কয়েকটি টেস্ট সিরিজে না খেলা দুই ডানহাতি পেসার রবিউল ইসলাম ও আল-আমিন হোসেন। কন্ডিশনিং ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা আগামী ২২ আগস্ট সকাল ৯টা ৪৫ মিনিটে স্ট্রেঙ্থ ও কন্ডিশনিং কোচ মারিও ভিল্লাভারায়নের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে।

তবে ২২ তারিখ থেকে ক্যাম্প শুরু হলেও প্রথম দিন থেকে উপস্থিত থাকতে পারছেন না সাকিব আল হাসান এবং মাশরাফি বিন মর্তুজা। স্ত্রীকে নিয়ে যুক্তরাষ্ট্র গিয়েছেন সাকিব আল হাসান। তার ফেরার কথা ২৬ আগস্ট। জানা গেছে, দেশে ফেরার পরই ক্যাম্পে যোগ দেবেন তিনি। এছাড়া স্বপরিবারে বুধবার সকালেই সিঙ্গাপুর গেছেন মাশরাফি বিন মর্তুজা। তার ফেরার কথা রয়েছে ২৫ আগস্ট। দেশে ফিরলে তিনিও যোগ দেবেন এই ক্যাম্পে।

কন্ডিশনিং ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটাররা হলেন: তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, এনামুল হক বিজয়, রনি তালুকদার, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, শুভাগত হোম চৌধুরী, নাসির হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, আরাফাত সানি, জুবায়ের হোসেন, সোহাগ গাজী, মাশরাফি বিন মর্তুজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, আবুল হাসান রাজু, মোহাম্মদ শহীদ, শফিউল ইসলাম, রবিউল ইসলাম ও আল-আমিন হোসেন।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102