শিরোনাম
শহর ও গ্রামের ব্যবধান কমাতে সরকার কাজ করছে : ইমরান আহমসরকার দেশকে আরো মর্যাদাপূর্ণ অবস্থানে নিতে কাজ করছে : শেখ হাসিনানারী বীর মুক্তিযোদ্ধাদের (বীরাঙ্গনা) গেজেটভুক্তির লক্ষ্যে আবেদন আহ্বানকুমিল্লায় আড়াই বছরের শিশুর গলায় ছুরি ঠেকিয়ে মাকে ধর্ষণকুমিল্লা জেলা আওয়ামী লীগ নেতা রোশন আলীর বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগযারা দুর্নীতি করে ঐশ্বর্য গড়েন, তাদের ঘৃণা করা উচিত : মো: তাজুল ইসলামমুক্তিযোদ্ধাদের নামের পূর্বে ‘বীর’ লেখার বিধান করে গেজেট প্রকাশনারীকে বিবস্ত্র করে নির্যাতনের মূলহোতা এবার হত্যা মামলায় রিমান্ডেএখনো সুঅভিনেত্রী সুইটিমেসি-দেম্বেলের গোলে জুভেন্টাসকে হারালো বার্সা

সাবেক সালথা উপজেলা চেয়ারম্যানকে গণপিটুনি!

1439994922
ফরিদপুরের সালথায় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর জনসভায় বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টাকালে গণপিটুনির শিকার হয়েছেন সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেন।

বুধবার বিকেলে সালথা উপজেলার ইউসুফদিয়া গ্রামে ভাওয়াল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। অনুষ্ঠানে বিএনপি সমর্থিত বর্তমান উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে ২ শতাধিক বিএনপি কর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, আওয়ামী লীগে যোগদান উপলক্ষে বর্তমান উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান দুই শতাধিক কর্মী নিয়ে অনুষ্ঠানস্থলে পৌঁছান। এর পরপরই সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের সমর্থক আনোয়ার হোসেনের নেতৃত্বে কিছু লোকজন মিছিল সহকারে সভাস্থলে আসে। এ সময় মঞ্চের কাছে দাঁড়ানোকে কেন্দ্র করে তারা সমাবেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে এবং মঞ্চের দিকে কাঁদা মাটি ছুড়ে মারে। এ সময় দেলোয়ার হোসেন মঞ্চে উপবিষ্ট ছিলেন। এনিয়ে একপর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। দেলোয়ার মঞ্চ থেকে নেমে এলে জনতার গণপিটুনির শিকার হন। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

সভাস্থলে বিশৃঙ্খলা সৃষ্টি করায় ক্ষোভ প্রকাশ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়ার সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপনেতার জৈষ্ঠ্যপুত্র নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী বাবলু। বিশৃঙ্খলা সৃষ্টির পূর্বেই সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপি সমর্থিত বর্তমান উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান ও তার ২ শতাধিক কর্মী আওয়ামী লীগে যোগদান সম্পন্ন করেন।

সালথা থানার এস আই ওয়াহিদুজ্জামান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, দেলোয়ার হোসেনকে আটকের পর ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিত্সা শেষে ব্যবস্থা নেয়া হবে।