2
বিনোদন প্রতিবেদক ।
আজ জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহর ৪৬তম জন্মদিন। ১৯৭১ সালের আজকের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। দর্শকপ্রিয়তার শীর্ষে থেকে তিনি ঢাকাই চলচ্চিত্রকে সুদিন উপহার দিয়েছিলেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

খুবই অল্প সময় রাজত্ব করেছিলেন বাংলাদেশের চলচ্চিত্র ভুবনের এই কিংবদন্তি অভিনেতা। অভিনয় করেছেন মাত্র ২৭টির মতো চলচ্চিত্রে। তার সাবলীল অভিনয় নৈপুণ্যে জয় করেছিলেন কোটি মানুষের ভালোবাসা। হয়ে উঠেছিলেন বাংলাদেশের সিনেমা জগতের এক নম্বর নায়ক। তিনি সালমান শাহ।

মারা যান ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর। বিভিন্ন সময়ে তার মৃত্যুর বিষয়ে আলোচনা সমালোচনা হলেও ভক্তরা আজও জানতে পারেনি কেন তাদের প্রিয় নায়ক জীবনকে ছুটি দিয়ে বিদায় নিতে হয়েছিল। আবার সালমান শাহর মা নীলা চৌধুরীর অভিযোগ- ‘তাকে হত্যা করা হয়েছে’।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/236.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/236-300x300.jpgশিশির সমরাটবিনোদন
বিনোদন প্রতিবেদক । আজ জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহর ৪৬তম জন্মদিন। ১৯৭১ সালের আজকের এই দিনে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৯৩ সালে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। দর্শকপ্রিয়তার শীর্ষে থেকে তিনি ঢাকাই চলচ্চিত্রকে সুদিন উপহার দিয়েছিলেন। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। খুবই অল্প সময় রাজত্ব...