6
আন্তর্জাতিক ডেস্ক ।
মিয়ানমারের সেনাপ্রধান দেশবাসীর প্রতি রোহিঙ্গা ইস্যুতে এক হওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, এই দেশে তাদের কোনো শেকড় নেই। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শনিবার জেনারেল মিন অং হায়াং তার সরকারি ফেসবুক পেইজে বলেন, উত্তরাঞ্চলীয় রাখাইন রাজ্যে তাদের নির্মূল অভিযানের লক্ষ্য রোহিঙ্গা জঙ্গিদের বের করে দেয়া যারা গত ২৫ আগস্ট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়েছিল।

তিনি বলেন, তারা রোহিঙ্গা হিসেবে স্বীকৃতি চাচ্ছে। কিন্তু তারা কখনই মিয়ানমারের জাতিগত গ্রুপ নয়। আর আমাদের এই সত্য প্রতিষ্ঠায় এক হওয়া উচিত।

তবে রাখাইন রাজ্যের এ সহিংসতা পুরো সীমান্তকে গ্রাস করে নিয়েছে। মিয়ানমার সেনাবাহিনীর হত্যা, লুন্ঠন, জ্বালাও পোড়াওয়ের কারণে লাখ লাখ রোহিঙ্গা মুসলিম নিজের ভিটে মাটি ছেড়ে বাংলাদেশে পাড়ি জমাচ্ছে।

এ পর্যন্ত চার লাখেরও বেশি রোহিঙ্গা বাংলাদেশে আশ্রয় নিয়েছে। এ প্রেক্ষাপটে জাতিসংঘ নেতৃবৃন্দ একে জাতিগত নিধন হিসেবে বর্ণনা করেছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/625.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/625-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । মিয়ানমারের সেনাপ্রধান দেশবাসীর প্রতি রোহিঙ্গা ইস্যুতে এক হওয়ার আহ্বান জানিয়ে বলেছেন, এই দেশে তাদের কোনো শেকড় নেই। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শনিবার জেনারেল মিন অং হায়াং তার সরকারি ফেসবুক পেইজে বলেন, উত্তরাঞ্চলীয় রাখাইন রাজ্যে তাদের নির্মূল অভিযানের লক্ষ্য রোহিঙ্গা জঙ্গিদের বের করে দেয়া যারা...