4 copy
সেনবাগ (নোয়াখালী)সংবাদদাতা ।
নোয়াখালীর সেনবাগ উপজেলার সেবারহাট এলাকায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও অন্তত ১৮ যাত্রী আহত হয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেবারহাট পশ্চিম বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, লক্ষ্মীপুর মজু চৌধুরীর হাট থেকে চট্টগ্রামগামী রুপসী বাংলা সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ও ফেনী থেকে লক্ষ্মীপুরগামী যমুনা সার্ভিসের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে এক যুবক নিহত ও দুই বাসের অন্তত ২০ জন যাত্রী আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আরো দুইজনের মৃত্যু হয়। আহতদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

সেনবাগ থানার ওসি হারুন উর রশিদ চৌধুরী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, নিহতদের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/4-copy5.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/4-copy5-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
সেনবাগ (নোয়াখালী)সংবাদদাতা । নোয়াখালীর সেনবাগ উপজেলার সেবারহাট এলাকায় দুটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও অন্তত ১৮ যাত্রী আহত হয়েছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নোয়াখালী-ফেনী মহাসড়কের সেবারহাট পশ্চিম বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। স্থানীয়রা ক্রাইম...