8 copy
মানিকগঞ্জ সংবাদদাতা ।
এবার মানিকগঞ্জ থেকে ২০ রোহিঙ্গা উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে সিংগাইর উপজেলার ধল্লা ও চারিগ্রাম থেকে তাদের উদ্ধার করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

উদ্ধারের বিষয়টি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেছেন জেলা বিশেষ শাখার উপ-পরিদর্শক এসআই আব্দুল বাতেন। তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের উদ্ধার করে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসা হয়। বর্তমানে তাদের সিঙ্গাইর পাইলট উচ্চ বিদ্যালয়ে আশ্রয়ে রাখা হয়েছে।জিজ্ঞাসাবাদে জানা গেছে এরা সবাই আরাকান রাজ্যের মংডু জেলার মণ্ডুকাদেরবিল গ্রামের বাসিন্দা।

রোহিঙ্গাদের আশ্রয়দাতা মাওলানা মো. তাজুল ইসলাম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, চারিগ্রাম বাজারের গামের্ন্টস ব্যবসায়ী জাইল্যা গ্রামের আলমগীর আমাকে উপজেলার ধল্লা ইউনিয়নে কয়েকটি রোহিঙ্গা পরিবার এসেছে বলে জানায়। সেখান থেকে একটি পরিবারকে আমার বাড়িতে আশ্রয় দেয়ার কথা বলে। মঙ্গলবার বিকেলে নয় সদস্যের ওই পরিবারটি আমার বাড়িতে চলে আসে।

অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, জেলা পুলিশের উদ্যোগে তাদেরকে শুক্রবার রোহিঙ্গা ক্যাম্পে পাঠানোর প্রস্তুতি চলছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/8-copy6.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/8-copy6-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
মানিকগঞ্জ সংবাদদাতা । এবার মানিকগঞ্জ থেকে ২০ রোহিঙ্গা উদ্ধার করেছে পুলিশ। বুধবার বিকেলে সিংগাইর উপজেলার ধল্লা ও চারিগ্রাম থেকে তাদের উদ্ধার করা হয়।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। উদ্ধারের বিষয়টি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেছেন জেলা বিশেষ শাখার উপ-পরিদর্শক এসআই আব্দুল বাতেন। তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে ...