শিরোনাম
ইসিকে হেয় অপদস্ত করার জন্য সবই করছেন মাহবুব তালুকদার : সিইসিকরোনায় সুস্থতার হার ৯১ দশমিক ১২ শতাংশনির্বাচনে সবার জন্য সমান সুযোগ থাকছে না : মাহবুব তালুকদারসুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর

সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বৃদ্ধ নিহত

1439974746
সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গোলাম বারী মোড়ল (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টায় সাতক্ষীরা-কালীগঞ্জ সড়কের নলতা রওজা শরীফ মোড়ে এই দুর্ঘটনা ঘটে। বারী কালীগঞ্জ উপজেলার নলতা শানপুকুর গ্রামের পাঁচকড়ি মোড়লের ছেলে।

নিহতের স্বজনরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানায়, গোলাম বারি সকালে াড়ি থেকে বের হয়ে বাইসাইকেলে করে নলতা মোবারকনগর বাজারে যাচ্ছিলেন। রাস্তায় রওজা শরীফ মোড়ে কালীগঞ্জ থেকে সাতক্ষীরাগামী একটি ট্রাক ইঞ্জিনচালিত একটি ভ্যানকে ওভারটেক করতে যেয়ে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। ক্ষুব্ধ জনতা গাজীরহাট থেকে ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করে।

প্রত্যক্ষদর্শীরা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গোলাম বারি মারা যাওয়ার প্রতিবাদে স্থানীয় লোকজন সাতক্ষীরা- কালীগঞ্জ সড়ক অবরোধ করে। এতে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে ঘাতক চালককে গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করা হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুভাষ চন্দ্র বিশ্বাস ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ট্রাকটি আটক করা হয়েছে। লাশ নিহতের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।