KHUN (2)
সিলেট অফিস । মহানগর প্রতিনিধি
সিলেট নগরীর শিবগঞ্জে প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন জাকারিয়া মোহাম্মদ মাসুম নামে এক ছাত্রলীগ কর্মী।বুধবার বিকেলে এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
তিনি যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী সমর্থিত সুরমা গ্রুপের কর্মী। মাসুম সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জের মাসুক মিয়ার ছেলে।

জানা যায়, উপর্যুপরি ছুরিকাঘাত করে মাসুমকে রাস্তায় ফেলে যায় প্রতিপক্ষের লোকজন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খুন হওয়ার বিষয়টি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেন মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মুসা।

সুরমা গ্রুপের নেতা বিপ্লব ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরীর গ্রুপের সঙ্গে বিরোধের জের ধরে কয়েকজন ছাত্রলীগ কর্মী মাসুমের ছোটভাই খালেদকে শিবগঞ্জে আটকে রেখে তাকে খবর দেয়। মাসুম সেখানে যাওয়ার পরপরই তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, আমি জেলা ছাত্রলীগের দায়িত্বে রয়েছি। আমার নামে কোন গ্রুপ নেই। বর্তমানে আমি ঢাকায় অবস্থান করছি। উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমাকে এ ঘটনায় জড়ানো হচ্ছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/KHUN-2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/KHUN-2.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনস্বদেশের খবর
সিলেট অফিস । মহানগর প্রতিনিধি সিলেট নগরীর শিবগঞ্জে প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন জাকারিয়া মোহাম্মদ মাসুম নামে এক ছাত্রলীগ কর্মী।বুধবার বিকেলে এ ঘটনা ঘটে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। তিনি যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী সমর্থিত সুরমা গ্রুপের কর্মী। মাসুম সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জের মাসুক...