3
আন্তর্জাতিক ডেস্ক ।
জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিচ্ছেন না মিয়ানমারের ক্ষমতাসীন দলের নেত্রী অং সান সু চি। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
আগামী সপ্তাহে এই অধিবেশন অনুষ্ঠিত হতে যাচ্ছে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম- বিবিসি। গতকাল মঙ্গলবার দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র ইউ কিউ জেইয়া বার্মিজ সংবাদমাধ্যমগুলোকে এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘সুচির এই সিদ্ধান্তের পেছনে রয়েছে দেশের অভ্যন্তরীণ বিষয়ে আরো বেশি করে মনোযোগ দেয়া।’ অধিবেশনে সুচি’র বদলে দেশটির ভাইস প্রেসিডেন্ট ভান থিও মিয়ানমারের প্রতিনিধিত্ব করবেন বলেও জানান তিনি। ইউ কিউ জেইয়া আরো বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে অভ্যন্তরীণ নিরাপত্তা ও স্থিতিশীলতা নিশ্চিত করা জরুরি। লোকজন আতঙ্কের মধ্যে আছেন। এ সময়ে তার দেশে থাকা উচিত। সামগ্রিক বিষয়ে আরও মনোযোগ দিতে তিনি দেশেই থাকছেন।
রাখাইন রাজ্যে সংখ্যালঘু নিধন নিয়ে নীবর ভূমিকা পালন করায় জাতিসংঘ অধিবেশনে বিশ্বনেতাদের তীব্র ক্ষোভ ও তোপের মুখে পড়তে পারেন সু চি। তাই এই অধিবেশন থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন তিনি, মিয়ানমারের সংবাদমাধ্যমে এ কথাই বলা হচ্ছে। বিবিসি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/322.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/322-300x300.jpgশিশির সমরাটআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিচ্ছেন না মিয়ানমারের ক্ষমতাসীন দলের নেত্রী অং সান সু চি। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আগামী সপ্তাহে এই অধিবেশন অনুষ্ঠিত হতে যাচ্ছে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম- বিবিসি। গতকাল মঙ্গলবার দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র ইউ কিউ জেইয়া বার্মিজ সংবাদমাধ্যমগুলোকে এ খবরের...