8
চট্টগ্রাম অফিস ।হাটহাজারী সংবাদদাতা
হাটহাজারী পৌর এলাকার কামাল পাড়ায় অভিযান পরিচালনা করে ১৮ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে অভিযান পরিচালনা করেন হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম। আটককৃত রোহিঙ্গাদের মধ্যে নারী, পুরুষ ও শিশু রয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

জানা যায়, আটক ১৮ রোহিঙ্গা রাখাইন রাজ্যের মংডু হাদি বিল এলাকার বাসিন্দা। হাদি বিল থেকে পালিয়ে এসে গত তিন দিন উখিয়ায় অবস্থান করার পর যানবাহনে চড়ে হাটহাজারীতে চলে আসে।

আবদুল্লাহ আল মাসুম ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, সোমবার দিবাগত রাতে পৌর এলাকার কামাল পাড়ার জনৈক নূরুল আলমের ভাড়া বাসায় ২৩জন রোহিঙ্গা অবস্থান নেয়। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর ২টায় অভিযান পরিচালনা করে তাদের মধ্যে ১৮জনকে আটক করা হয়।তাদের উখিয়ার বালুখালী ক্যাম্পে পাঠানোর প্রস্ততি চলছে।

তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে আরো জানান, যারা রোহিঙ্গাদের অবৈধভাবে আশ্রয় দিচ্ছেন তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/816.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/816-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
চট্টগ্রাম অফিস ।হাটহাজারী সংবাদদাতা হাটহাজারী পৌর এলাকার কামাল পাড়ায় অভিযান পরিচালনা করে ১৮ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে অভিযান পরিচালনা করেন হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম। আটককৃত রোহিঙ্গাদের মধ্যে নারী, পুরুষ ও শিশু রয়েছে। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। জানা...