8 copy
চট্টগ্রাম অফিস । মহানগর প্রতিনিধি
মিয়ানমার সীমান্তে পুঁতে রাখা মাইনে আহত দুই যুবকসহ পাঁচ রোহিঙ্গা চিকিৎসা নিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এসেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
টেকনাফ সীমান্তবর্তী কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে রবিবার রাতে তাদের চট্টগ্রামে নিয়ে আসা হয়েছে। মেডিকেল পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে এ তথ্য জানান।

হাসপাতালে যারা ভর্তি হয়েছেন তারা হলেন- ইউসুফ নবী (২৮), মো. হাসান (২৫), নূর হোসেন (৯), মো. মামুন (২৫) ও ৪০ দিন বয়সী সোহানা।

নায়েক আমির ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ইউসুফ ও হাসান সীমান্তে স্থল মাইন বিস্ফোরণে আহত হয়েছেন। আর শিশু সোহানা হামে আক্রান্ত। এছাড়া নূর হোসেন শারীরিকভাবে অসুস্থ। মামুন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসা নিতে এসেছেন। টেকনাফের রোহিঙ্গা শরণার্থী শিবিরে মেডিসিন স্যঁ ফ্রঁতিয়ের (এমএসএফ) হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রামে পাঠানো হয়।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/8-copy2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/8-copy2-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
চট্টগ্রাম অফিস । মহানগর প্রতিনিধি মিয়ানমার সীমান্তে পুঁতে রাখা মাইনে আহত দুই যুবকসহ পাঁচ রোহিঙ্গা চিকিৎসা নিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে এসেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। টেকনাফ সীমান্তবর্তী কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে রবিবার রাতে তাদের চট্টগ্রামে নিয়ে আসা হয়েছে। মেডিকেল পুলিশ ফাঁড়ির নায়েক আমির হোসেন ক্রাইম রিপোর্টার...