6
নারায়ণগঞ্জ প্রতিনিধি ।
একাদশ নির্বাচনকে সামনে রেখে সরগরম হয়ে উঠেছে নারায়ণগঞ্জ বিএনপির রাজনীতি। মনোনয়ন প্রত্যাশীরা নিজেদের অবস্থান জানান দিতে ব্যাপক আয়োজনে ঈদ পুনর্মিলনীর মাধ্যমে নেতাকর্মী ও ভোটারদের কাছে টানার চেষ্টা করছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
অপর দিকে, ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা এখন পর্যন্ত ঈদ পুনর্মিলনী কোথাও করেছে বলে খবর পাওয়া যায়নি। তবে তারাও যে ঈদ পরবর্তী নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন অনুষ্ঠান করবেন, সেটি দলটির একাধিক সূত্র নিশ্চিত করেছে।

ঈদের আগে স্থানীয় রাজনীতিতে কিছুটা স্থবিরতা চলে আসে। তখন ধারণা করা হয়েছিল ঈদ পরবর্তী সময়ে রাজনীতির মাঠ সরগরম হয়ে উঠবে। উভয় দলের নেতাকর্মী সূত্রেও সে তথ্য পাওয়া গিয়েছিল। আর এখন বিএনপি সরব হয়ে উঠলেও আওয়ামী লীগ এখনো নীরব রয়েছে।সূত্র বলছে, আগামী নির্বাচনে বিএনপি থেকে যারা মনোনয়ন প্রত্যাশী তারাই ঈদ পুনর্মিলনীর মাধ্যমে নেতাকর্মী ও ভোটারদের কাছে টানার চেষ্টা করছেন। এর মধ্যে আড়াইহাজারে নজরুল ইসলাম আজাদ, রূপগঞ্জে তৈমূর আলম খন্দকার, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু ও নারায়ণগঞ্জে সাখাওয়াত হোসেন খান নেতাকর্মী ও ভোটারদের নিয়ে ঈদ পুনর্মিলনী করেছেন। তবে আরো যারা মনোনয়ন প্রত্যাশী আছেন যেমন, অ্যাডভোকেট আবুল কালাম, মুহাম্মদ গিয়াসউদ্দিন, কাজী মনিরুজ্জামান, শাহ আলম, আজহারুল ইসলাম মান্নান, এ টি এম কামালর এখনো তেমন কোনো আয়োজন করেননি। তবে ধারণা করা হচ্ছে তারাও খুব শিগগির ঈদ পুনর্মিলনীর আয়োজন করবে।

অন্যদিকে আওয়ামী লীগ নেতারা এখনো তেমন কোনো আয়োজন না করলেও ধারণা করা হচ্ছে তারাও ঈদ পুনর্মিলনীর মাধ্যমে রাজনীতির মাঠে সরব হয়ে উঠবে। তাদের ঘনিষ্ঠ সূত্রগুলোও একই বার্তা দিচ্ছে। তবে কবে নাগাদ তারা আনুষ্ঠানিকভাবে মাঠে নামছেন, সে বিষয়ে এখনো কোনো ধারণা পাওয়া যায়নি।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/616.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/616-300x300.jpgশিশির সমরাটস্বদেশের খবর
নারায়ণগঞ্জ প্রতিনিধি । একাদশ নির্বাচনকে সামনে রেখে সরগরম হয়ে উঠেছে নারায়ণগঞ্জ বিএনপির রাজনীতি। মনোনয়ন প্রত্যাশীরা নিজেদের অবস্থান জানান দিতে ব্যাপক আয়োজনে ঈদ পুনর্মিলনীর মাধ্যমে নেতাকর্মী ও ভোটারদের কাছে টানার চেষ্টা করছেন।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। অপর দিকে, ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা এখন পর্যন্ত ঈদ পুনর্মিলনী কোথাও করেছে বলে খবর পাওয়া...