10
বিনোদন প্রতিবেদক ।
দুবাইতে একটি হোটেলে থাকা অবস্থায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা বেশ কয়েকটি ছবি নিয়ে সমালোচনার মুখে পড়েন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। শনিবার এক ফেসবুক স্ট্যাটাসে তার পোশাক নিয়ে সমালোচনার জবাব দেন এই নায়ক।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

স্ট্যাটাসে তিনি লেখেন, বন্ধুগণ, আসসালামু আলাইকুম। দুবাইতে আমি জুব্বা পরেই গিয়েছিলাম এবং সবখানেই জুব্বা পরেই ঘুরেছি। আমি এখন ইসলামিক পোশাকেই স্বাচ্ছন্দ্যবোধ করি। বুর্জ আল আরব এ ২৮ তলায় ফ্রান্স রেস্টুরেন্টে ফ্রান্সের বায়ারদের সঙ্গে বিজনেস মিটিং ও ডিনারের আয়োজন ছিল। সেখানে ড্রেস কোড নির্দিষ্ট থাকার কারণে সেখানে জুব্বা পরে যাইনি।

উল্লেখ্য, দুবাইয়ের বুর্জ আল আরব হোটেলে অবস্থানকালে ৭ সেপ্টেম্বর ১৪টি ছবি অনন্ত জলিল ফেসবুকে আপলোড করেন। এসব ছবিতে তাকে ছাড়াও স্ত্রী চিত্রনায়িকা বর্ষা ও তার সন্তানকে দেখা যায়।

এই ছবিগুলোতে দেখা গেছে, তিনি টি-শার্ট, গেঞ্জির ওপর ব্লেজার পরে আছেন। তবে তিনটি ছবিতে পাগড়ি ও আলখেল্লা পরিহিত রয়েছেন। আর তিনটি ছবি তার স্ত্রীর।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/1011.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/1011-300x300.jpgজান্নাতুল ফেরদৌস মেহরিনবিনোদন
বিনোদন প্রতিবেদক । দুবাইতে একটি হোটেলে থাকা অবস্থায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা বেশ কয়েকটি ছবি নিয়ে সমালোচনার মুখে পড়েন চিত্রনায়ক ও ব্যবসায়ী অনন্ত জলিল। শনিবার এক ফেসবুক স্ট্যাটাসে তার পোশাক নিয়ে সমালোচনার জবাব দেন এই নায়ক।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। স্ট্যাটাসে তিনি লেখেন, বন্ধুগণ, আসসালামু আলাইকুম।...