5 copy
বিনোদন প্রতিবেদক ।
আবারও বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন একসাথে অভিনয় করতে যাচ্ছেন। একসাথে এই জুটিকে সর্বশেষ পর্দায় দেখা যায় শেষ ২০১০ সালে ‘রাবণ’ ছবিতে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
এরপর অনেকবার একসাথে অভিনয়ের কথা হলেও তা হয়নি। তবে জুটি হিসেবে পর্দায় কাজ করার ক্ষেত্রে অভিষেকের চেয়ে ঐশ্বরিয়ার আগ্রহটাই বেশি। সেই কথা অনেকবার গণমাধ্যমে বলেছেন তিনি। তার সেই ইচ্ছে পূরণ হচ্ছে এবার। বিরতি কাটিয়ে আবারও একই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তারা।

সঞ্জয় লীলা বানসালির নতুন ছবিতে তাদের দেখা যাবে বলে শোনা যাচ্ছে। কবি সাহির লুধিয়ানভির জীবনী নিয়ে বানশালি তার পরবর্তী ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন।

এতে কবির চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন অভিষেক বচ্চন, আর অমৃতার চরিত্রে ঐশ্বরিয়া রাই বচ্চন। ছবির প্রাথমিক কাজ এরইমধ্যে শুরু হয়েছে। আগামীবছর থেকে ছবির শুটিং শুরু হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/5-copy2.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/5-copy2-300x300.jpgশিশির সমরাটবিনোদন
বিনোদন প্রতিবেদক । আবারও বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন একসাথে অভিনয় করতে যাচ্ছেন। একসাথে এই জুটিকে সর্বশেষ পর্দায় দেখা যায় শেষ ২০১০ সালে ‘রাবণ’ ছবিতে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। এরপর অনেকবার একসাথে অভিনয়ের কথা হলেও তা হয়নি। তবে জুটি হিসেবে...