8
ক্রীড়া প্রতিবেদক ।
অসুস্থ মায়ের পাশে থাকতে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরে গেছেন ভারতের ওপেনার শিখর ধাওয়ান। তাই শ্রীলঙ্কায় চলমান সফরে একটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে খেলছেন না ভারতের এই ওপেনার। ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

চলমান পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচ ও একমাত্র টি-টোয়েন্টি ম্যাচের জন্য তার পরিবর্তে কারও নাম ঘোষণা করেনি বিসিসিআই। শ্রীলঙ্কা সফরে টেস্টে তিনটি সেঞ্চুরি করেন ধাওয়ান।

চলতি সফরে শ্রীলঙ্কায় ভারত দুর্দান্ত পারফরমেন্স দেখাতে সক্ষম হয়। তিন ম্যাচের টেস্ট সিরিজে স্বাগতিকদের হোয়াইটওয়াশ করেছে দলটি। আর পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজেও চার ম্যাচ জিতেছে ভারত। বাকি একটি ম্যাচ রবিবার কিলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। একমাত্র-টি টোয়েন্টি ম্যাচটিও আগামী ৬ সেপ্টেম্বর একই মাঠে অনুষ্ঠিত হবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/09/82.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/09/82-300x300.jpgশুভ সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । অসুস্থ মায়ের পাশে থাকতে শ্রীলঙ্কা থেকে দেশে ফিরে গেছেন ভারতের ওপেনার শিখর ধাওয়ান। তাই শ্রীলঙ্কায় চলমান সফরে একটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচে খেলছেন না ভারতের এই ওপেনার। ভারতের ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। চলমান পাঁচ ম্যাচ...