6
আন্তর্জাতিক ডেস্ক ।
ইয়েমেনের রাজধানী সানায় পুলিশের তল্লাশি চৌকিতে বিমান হামলায় কমপক্ষে সাতজন নিহত হয়েছেন। এদের পাঁচজন বেসামরিক নাগরিক এবং বাকি দুইজন তল্লাশি চৌকির নিরাপত্তা রক্ষী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
সৌদি নেতৃত্বাধীন জোট বাহিনী এই হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে, সানার ১০ কিলোমিটার পশ্চিমে মাসাজেদ জেলায় এই হামলায় একটি গাড়ি বিধ্বস্ত হয় এবং সেটি নিকটবর্তী একটি গ্যাস স্টেশনে ধাক্কা খায়। এর ফলে সেখানেও আগুন ধরে যায় এবং বেশ কয়েকজন আহত হন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মৃতের সংখ্যা বৃদ্ধি পেতে পারে।

সৌদি নেতৃত্বাধীন জোট বাহিনী ইয়েমেনে হুতি বিদ্রোহীদের বিরুদ্ধে নিয়মিতই বিমান হামলা চালিয়ে আসছে। ২০১৫ সালের মার্চ মাস থেকে হুতি বিদ্রোহী এবং প্রেসিডেন্ট আলী আবদুল্লাহ সালেহের সমর্থকদের মধ্যে লড়াইয়ে এখন পর্যন্ত ১০ হাজারেরও বেশি মানুষ মারা গেছেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সূত্র : আল জাজিরা।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/08/637.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/08/637-300x300.jpgমিস্টি রহমানআন্তর্জাতিক
আন্তর্জাতিক ডেস্ক । ইয়েমেনের রাজধানী সানায় পুলিশের তল্লাশি চৌকিতে বিমান হামলায় কমপক্ষে সাতজন নিহত হয়েছেন। এদের পাঁচজন বেসামরিক নাগরিক এবং বাকি দুইজন তল্লাশি চৌকির নিরাপত্তা রক্ষী।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। সৌদি নেতৃত্বাধীন জোট বাহিনী এই হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বার্তা সংস্থা রয়টার্সের প্রতিবেদনে বলা হয়েছে,...