8 copy
নিজস্ব প্রতিবেদক ।
আগামী ১৮ সেপ্টেম্বর ফ্রান্সের রাজধানী প্যারিসে শুরু হচ্ছে টেক্সটাইল ও তৈরি পোশাকের চার দিনের প্রদর্শনী। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
‘টেক্সওয়ার্ল্ড – অ্যাপারেল সোর্সিং’ নামে বিশ্বের মর্যাদাপূর্ণ এ প্রদর্শনীতে অংশ নিচ্ছে বাংলাদেশের ২৬টি টেক্সটাইল ও গার্মেন্টস পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান। গত দশটি প্রদর্শনী থেকেই বাংলাদেশের বিভিন্ন প্রতিষ্ঠান এ প্রদর্শনীতে অংশ নিয়ে আসছে। সর্বশেষ গত বছরের প্রদর্শনীতে বিশ্বের বিভিন্ন দেশের এক হাজার ৫৩০টি প্রতিষ্ঠান অংশ নেয়। আর ১১০টি দেশের প্রায় ১৩ হাজার দর্শনার্থী এতে অংশ নেন।

আয়োজক প্রতিষ্ঠান মেসি ফ্রাঙ্কফুর্ট এর বাংলাদেশের কান্ট্রি হেড ওমর সালাহউদ্দিন বলেন, যুক্তরাজ্য, জার্মানি, ফ্রান্স, তুরস্ক, স্পেন, ইতালি ছাড়াও বাংলাদেশ, ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান, ভিয়েতনাম, চীন, ইথিওপিয়া এবং অন্যান্য প্রদর্শকরাও ছিলেন। এবারের প্রদর্শনীতে বাংলাদেশের রপ্তানি উন্নয়ন ব্যুরো’র (ইপিবি) একটি স্টলও থাকছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/08/8-copy10.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/08/8-copy10-300x300.jpgতালুকদার বাবুলজাতীয়
নিজস্ব প্রতিবেদক । আগামী ১৮ সেপ্টেম্বর ফ্রান্সের রাজধানী প্যারিসে শুরু হচ্ছে টেক্সটাইল ও তৈরি পোশাকের চার দিনের প্রদর্শনী। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ‘টেক্সওয়ার্ল্ড - অ্যাপারেল সোর্সিং’ নামে বিশ্বের মর্যাদাপূর্ণ এ প্রদর্শনীতে অংশ নিচ্ছে বাংলাদেশের ২৬টি টেক্সটাইল ও গার্মেন্টস পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান। গত দশটি প্রদর্শনী থেকেই...