7
নিজস্ব প্রতিবেদক ।
বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে শনিবার সিরাজগঞ্জ ও গাইবান্ধা যাচ্ছে কেন্দ্রীয় ১৪ দলের একটি প্রতিনিধি দল।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়ে বলা হয়, প্রতিনিধি দলটি শনি ও রবিবার জেলা দু’টির বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করবেন এবং ত্রাণ কার্যক্রমে অংশগ্রহণ করবেন।

প্রতিনিধি দলের সদস্যরা হলেন, জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, সাম্যবাদী দলের দিলীপ বড়ুয়া, ন্যাপের ইসমাইল হোসেন, গণআজাদী লীগের এস কে শিকদার ও গণতন্ত্রী পার্টির ডা. শাহাদাত হোসেন।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/08/724.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/08/724-300x300.jpgতালুকদার বাবুলজাতীয়
নিজস্ব প্রতিবেদক । বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়াতে শনিবার সিরাজগঞ্জ ও গাইবান্ধা যাচ্ছে কেন্দ্রীয় ১৪ দলের একটি প্রতিনিধি দল।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়ে বলা হয়, প্রতিনিধি দলটি শনি ও রবিবার জেলা দু’টির বন্যাদুর্গত এলাকা পরিদর্শন করবেন এবং ত্রাণ কার্যক্রমে অংশগ্রহণ করবেন। প্রতিনিধি দলের সদস্যরা হলেন,...