2
জামালপুর সংবাদদাতা ।
জামালপুরে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও বন্যায় সারা জেলায় প্রাথমিকভাবে ব্যাপক ক্ষয়ক্ষতির তথ্য পাওয়া গেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

জামালপুর জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জেলার ৬৮টি ইউনিয়নের মধ্যে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ৫৮টি ইউনিয়ন এবং ৮টি পৌরসভার ৫৮৩টি গ্রাম বন্যা কবলিত হয়েছে। এ পর্যন্ত জেলার ৮ লাখ ৮৭ হাজার ৭৪২ জন মানুষ বন্যায় পানিবন্দি হয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। জেলার ৪৮ হাজার ১৮৭ হেক্টর কৃষি জমির ফসল ক্ষতিগ্রস্ত হয়েছে।

এছাড়াও জেলার ৭২৯টি প্রাথমিক বিদ্যালয় এবং ৩৭২টি মাধ্যমিক বিদ্যালয়, কলেজ ও মাদ্রাসার পাঠদান বন্ধ রয়েছে। জেলা প্রশাসনের সর্বশেষ খবর অনুযায়ী বন্যার পানিতে ডুবে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ৭ জন মারা গেছে।

জেলা প্রশাসন থেকে আরো জানা গেছে, শুক্রবার সন্ধ্যা পর্যন্ত জেলার বন্যার্তদের জন্য ১ হাজার ৪৩৮ মেট্রিক টন চাল ও ৪৪ লাখ ৭৫ হাজার টাকা বরাদ্দ দেওয়া হযেছে। তন্মধ্যে ৭৬৮ মেট্রিক টন চাল ও ২১ লাখ ২৫ হাজার টাকা বিতরণ করা হয়েছে। এছাড়াও বন্যার্তদের চিকিৎসা সেবার জন্য সারা জেলায় ৭৭টি মেডিক্যাল টিম কাজ করছে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/08/243.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/08/243-300x300.jpgতালুকদার বাবুলস্বদেশের খবর
জামালপুর সংবাদদাতা । জামালপুরে বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও বন্যায় সারা জেলায় প্রাথমিকভাবে ব্যাপক ক্ষয়ক্ষতির তথ্য পাওয়া গেছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। জামালপুর জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জেলার ৬৮টি ইউনিয়নের মধ্যে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ৫৮টি ইউনিয়ন এবং ৮টি পৌরসভার ৫৮৩টি গ্রাম বন্যা কবলিত হয়েছে। এ পর্যন্ত জেলার ৮...