PM1
প্রধান প্রতিবেদক ।
বার্সেলোনাসহ স্পেনের পাঁচটি শহরে সন্ত্রাসী হামলায় গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার স্পেনের প্রেসিডেন্টকে লেখা এক চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বার্সেলোনা ও স্পেনের অন্যান্য শহড়ে সন্ত্রাসী হামলায় ১৩ জন নীরিহ মানুষ নিহত ও অন্যান্যদের আহত হওয়ার খবর শুনে আমি খুবই শোকাহত ও দু:খিত। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বাংলাদেশের জনগন ও সরকারের পক্ষ থেকে এই ধরনের কাপুরুষোচিত বর্বর হামলার নিন্দা জ্ঞাপন করছি সেই সঙ্গে স্পেনের সরকার ও জনগনের প্রতি আমার সংহতি জ্ঞাপন করছি। সন্ত্রাসীরা শুধুই সন্ত্রাসী। বর্ণ, গোত্র বা ধর্ম নির্বিশেষে সভ্য সমাজে তাদের কোন স্থান নেই। বৈশ্বিকভাবে আমরা সবাই এখন সন্ত্রাসবাদ ও উগ্র জঙ্গীবাদের বিরুদ্ধে যুদ্ধে লিপ্ত আছি।

তিনি আরো বলেন, আমি আপনাকে ও স্পেনের জনগনকে প্রতি আমার সমবেদনা জানাই। এই কঠিন সময়ে যেসব পরিবার তাদের প্রিয়জনকে হারিয়েছেন সেই সব সাহসী পরিবারের জন্য আমাদের প্রার্থনা থাকবে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/08/PM12.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/08/PM12-300x300.jpgশিশির সমরাটজাতীয়
প্রধান প্রতিবেদক । বার্সেলোনাসহ স্পেনের পাঁচটি শহরে সন্ত্রাসী হামলায় গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার স্পেনের প্রেসিডেন্টকে লেখা এক চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, বার্সেলোনা ও স্পেনের অন্যান্য শহড়ে সন্ত্রাসী হামলায় ১৩ জন নীরিহ মানুষ নিহত ও অন্যান্যদের আহত হওয়ার খবর শুনে আমি খুবই শোকাহত ও...