8
বিনোদন প্রতিবেদক ।
শওকত হোসেন পরিচালিত ‘নদীর বুকে চাঁদ’ ছবিটির শুটিং হয়েছে সিলেট অঞ্চলে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

শুটিংয়ের একটি রোমান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়া ফেসবুকে পোস্ট করেছেন চিত্রনায়িকা পরীমনি। ছবির নামের সঙ্গে দারুণ সামঞ্জস্যপূর্ণ এই ছবি। ভক্তরা অন্তত তাই মনে করছেন। নদীর বুকে চাঁদ নাকি চাঁদের বুকে নদী? অনেকেই বেশ রসিকতা করে ছবিটির নিচে এমন মন্তব্য করেছেন।

গত মে মাসে শওকত হোসেন পরিচালিত ‘নদীর বুকে চাঁদ’ ছবির শুটিং শুরু হয়। শুটিং হয়েছে সিলেটের জাফলংয়ে। গত ১১ মে থেকে টানা নয় দিন শুটিং শেষে ২০ মে শেষ হয় এই ছবির শুটিং। হাজারো দর্শকের মাঝে সিলেটের লোকেশনে শুটিং করছেন পরীমনি ও সাইমন সাদিক। মূলত এই ৯ দিনে তারা শেষ করেছেন দুটি গানের কাজ।

সাইমন-পরীর এই যুগল ছবিটি তোলা হয়েছে সিলেটের বিছাকান্দির পাথুরে নদীতে। স্বচ্ছ জলের ধারা বয়ে যাচ্ছে। স্নানরত সাইমন ও পরী মেতে ওঠেন রোমান্টিসিজমে।

উল্লেখ্য, ‘সায়মন-পরী’জুটির তৃতীয় চলচ্চিত্র এটি। এর আগে নজরুল ইসলাম খান পরিচালিত ‘রানা প্লাজা’ও অপূর্ব রানা পরিচালিত ‘পুড়ে যায় মন’চলচ্চিত্রে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন তারা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/08/822.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/08/822-300x300.jpgঅর্ণব ভট্টবিনোদন
বিনোদন প্রতিবেদক । শওকত হোসেন পরিচালিত 'নদীর বুকে চাঁদ' ছবিটির শুটিং হয়েছে সিলেট অঞ্চলে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শুটিংয়ের একটি রোমান্টিক মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়া ফেসবুকে পোস্ট করেছেন চিত্রনায়িকা পরীমনি। ছবির নামের সঙ্গে দারুণ সামঞ্জস্যপূর্ণ এই ছবি। ভক্তরা অন্তত তাই মনে করছেন। নদীর বুকে চাঁদ নাকি চাঁদের...