3
তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক।
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের মডেল হতে যাচ্ছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
দেশ দুর্নীতির কলঙ্ক থেকে এখন মুক্ত। বিএনপি জামায়াত জোট সরকারের আমলে দেশ ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। যেটা জননেত্রী শেখ হাসিনা এবং তথ্য প্রযুক্তির রুপকার সজীব ওয়াজেদ জয়ের অবদান।

সোমবার দুপুরে সিংড়া উপজেলা হলরুমে সকল দপ্তরকে দুর্নীতি মুক্ত এবং ৬১টি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি নিয়োগ স্বচ্ছতা করার লক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, হাওয়া ভবনের মত দুর্নীতির ভবন জনগণ মুলৎপাটন করেছে। উন্নত আধুনিক বাংলাদেশ অনেক আগেই জাতি উপহার পেত যদি ১৫ আগস্টের ঘাতকের রক্তচক্ষুর জন্ম না হতো। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন তা আজ বাস্তবায়নের পথে। সকল বাধা বিপত্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদের বিরুদ্ধে বর্তমান সরকার যুদ্ধ ঘোষণা করেছে। জনগণের জান-মালের নিরাপত্তা সরকার বদ্ধ পরিকর।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ওহিদুর রহমান শেখ। এ সময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, পৌর মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, ইউএনও নাজমুল আজসান, প্রমুখ। সভা পরিচালনা করেন কামরুল ইসলাম কামরান।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/08/323.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/08/323-300x300.jpgশিশির সমরাটবিজ্ঞান ও প্রযুক্তি
তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রযুক্তির ব্যবহারে বাংলাদেশ বিশ্বের মডেল হতে যাচ্ছে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। দেশ দুর্নীতির কলঙ্ক থেকে এখন মুক্ত। বিএনপি জামায়াত জোট সরকারের আমলে দেশ ৫ বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। যেটা জননেত্রী শেখ হাসিনা...