বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন
Uncategorized

মিরপুরে অগ্নিকাণ্ডে মেডিকন ফার্মার চার কর্মচারী দগ্ধ

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০১৫
  • ৮ দেখা হয়েছে

image_257735.burned-1
রাজধানীর মিরপুরে মেডিকন ফার্মাসিউটিক্যালস ওষুধ কোম্পানিতে অগ্নিকাণ্ডের ঘটনায় চারজন দগ্ধ হয়েছেন। পরে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। আজ সোমবার দুপুরে মিরপুর-১০ নম্বর ঝুটপট্টি এলাকায় অবস্থিত মেডিকন ফার্মাসিউটিক্যালসের পাঁচতলা ভবনের তৃতীয় তলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
দগ্ধরা হলেন- ফার্মাসিউটিক্যালসের কর্মী মো. শাহাজাদা (২২), মো. সুমন (২৪), শহীদুল ইসলাম (৩০) ও নাহিদ উদ্দিন (২০)। শাহাজাদার ডান হাত ও দুই পা, সুমনের মুখ, দুই হাত ও দুই পা, শহীদুলের দুই পা এবং নাহিদ উদ্দিনের বাম হাত ও দুই পা দগ্ধ হয়েছে।
এ ব্যাপারে মেডিকন ফার্মাসিউটিক্যালসের প্রডাকশন অফিসার এইচ এ মহাসিন ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, পাঁচ তলা ভবনের তৃতীয় তলায় সোমবার দুপুর ১টায় গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় সেখানে কর্মরত চারজন দগ্ধ হন। পরে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। দগ্ধদের প্রথমে মিরপুর আজমল হাসপাতাল নেওয়া হয়। পরে সেখান থেকে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোজাম্মেল হক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, দগ্ধদের চিকিৎসা চলছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102