4 copy
ক্রীড়া প্রতিবেদক ।
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের আয়োজন নিয়ে নানা ঘটনা শুরু হয়েছে অনেক আগেই। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
ফ্র্যাঞ্চাইজিগুলোও দল গোছানো শুরু করে দিয়েছে। এমন সময় এসে বিপিএল থেকে বাদ পড়তে হলো বরিশাল বুলসকে। এবারের আসরে বরিশাল বুলস যে অংশ নিতে পারবে না, সেটা ক্রাইম রিপোর্টার ২৪.কমকে নিশ্চিত করেছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা।

বিপিএলে অংশগ্রহণের জন্য যে আর্থিক নিশ্চয়তা দেয়ার কথা সেটা দিতে পারেনি বরিশাল বুলস। ফ্র্যাঞ্চাইজি ও ক্রিকেটারদের পারিশ্রমিকের জন্য যে ব্যাংক গ্যারান্টি দিতে হয়, সেটা বুঝিয়ে দেয়নি বরিশাল। যে কারণেই বিপিএল থেকে বরিশাল বুলসকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল। প্রথমবারের মতো আট দলের অংশগ্রহণে বিপিএল অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও সেটা আর হচ্ছে না। গত আসরের মতো এবারো সাত দল অংশ নেবে বিপিএলে। বুধবার ঢাকা ক্লাবে এক বৈঠক শেষে এমনই জানিয়েছেন আফজালুর রহমান সিনহা।

বরিশাল বুলসের বাদ পড়া বিষয়ে তিনি বলেন, ‘আমরা (৯ আগস্ট) একটি সভায় বরিশাল বুলসকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। ফ্র্যাঞ্চাইজি পরিচালনার জন্য যে টাকা দেয়ার কথা তারা তা দিতে ব্যর্থ হয়েছে। এ কারণেই এমন সিদ্ধান্ত। এবারের বিপিএল হবে সাত দলের।’

বরিশাল বাদ পড়ায় দলহীন হয়ে পড়েছে বিপিএলের নতুন আইকন মুস্তাফিজুর রহমান। বরিশালের হয়ে খেলার কথা ছিলো তার। এমন সিদ্ধান্তের কারণে কাটার মাস্টারকে প্লেয়ার ড্রাফটে দেয়া হবে বলে জানিয়েছেন সিনহা। সেক্ষেত্রে তাকে যে কোনো দল পেতে পারে। বরিশালের বাদ পড়ার বিষয়ে কথা বলতে বরিশালের অন্যতম মালিক এবং বিসিবির পরিচালক এমএ আওয়াল চৌধুরীর সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি।

বিপিএলের প্রথম আসর (২০১২) থেকেই খেলে আসছে বরিশাল। প্রথম আসরে তাদের নাম ছিলো বরিশাল বার্নার্স। ওই আসরের সেমিফাইনালিস্ট ছিলো তারা। ২০১৫ সালে বরিশাল বুলস নামে অংশ নেয় দলটি। এই আসরে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে ফাইনালে ওঠে বরিশাল। কিন্তু সর্বশেষ আসরে সুবিধা করতে পারেনি তারা।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/08/4-copy10.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/08/4-copy10-300x300.jpgশিশির সমরাটখেলাধুলা
ক্রীড়া প্রতিবেদক । বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের আয়োজন নিয়ে নানা ঘটনা শুরু হয়েছে অনেক আগেই। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। ফ্র্যাঞ্চাইজিগুলোও দল গোছানো শুরু করে দিয়েছে। এমন সময় এসে বিপিএল থেকে বাদ পড়তে হলো বরিশাল বুলসকে। এবারের আসরে বরিশাল বুলস যে অংশ নিতে পারবে না, সেটা ক্রাইম রিপোর্টার...