সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:০০ পূর্বাহ্ন
Uncategorized

ধর্ষণের হুমকি দিয়ে সোহরাওয়ার্দী উদ্যানে ছিনতাই

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০১৫
  • ১০ দেখা হয়েছে

sohorawardi_100578
রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে বান্ধবীকে ধর্ষণের হুমকি দিয়ে এক যুবকের কাছ থেকে মোবাইল ও এটিএম কার্ড ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এই ঘটনায় শাহবাগ থানায় একটি জিডি হয়েছে।

জানা যায়, একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা আনসার আলী লিমন (২৮) রবিবার রাত ৮টার দিকে বান্ধবীকে নিয়ে সোহরাওয়ার্দী উদ্যান থেকে বের হওয়ার পথে ছিনতাইয়ের শিকার হন। ছিনতাইকারীরা নিজেদের ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে পরিচয় দেয়। এসময় আনসার আলী চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা চাপাতি দিয়ে কোপানোর ভয় দেখিয়ে অকথ্য ভাষায় গালাগাল দিতে থাকে। এরপর তার গলায় ধারালো অস্ত্র ধরে বান্ধবীকে ধর্ষণের হুমকি দেয়। বান্ধবীর সম্ভ্রম রক্ষায় সঙ্গে থাকা মোবাইল ফোন ও একটি ব্যাংকের এটিএম কার্ডের পিন নম্বর জানিয়ে দেন আনসার। এরপর এটিএম কার্ডের পিন নম্বর জেনে নিয়ে একটি গ্রুপ টিএসসির একটি বুথ থেকে ৫০ হাজার টাকা উঠিয়ে মোবাইলে তা নিশ্চিত করলে ছিনতাইকারীরা আনসার ও তার বান্ধবীকে ছেড়ে দেয়।

শাহবাগ থানার ওসি আবু বকর সিদ্দিক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, পুলিশ গুরুত্ব দিয়ে ঘটনাটি পর্যালোচনা করছে। একটি বেসরকারি ব্যাংকের বুথের ভিডিও ফুটেজ চাওয়া হয়েছে। ছিনতাইকারী যুবকরা অভিযুক্ত আনসার আলী লিমনের মোবাইল থেকে বিকাশে দুই হাজার টাকাও নিয়েছিল।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102