শিরোনাম
সুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীরপ্রেসক্লাবের নিরাপত্তা রক্ষায় আরও সজাগ থাকতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রীপ্রেসক্লাবের সামনে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত বেশ কয়েকজনগণফোরামের সভাপতি থেকে ড. কামালকে বাদ দেওয়ার প্রস্তাব

জয়পুরহাটে ৩ কোটি টাকার মাদক ধ্বংস

1439804869
জয়পুরহাটে প্রায় তিন কোটি টাকা মূল্যের মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। সোমবার সিমেন্ট ফেক্টরি মাঠে আয়োজিত আলোচনা সভাশেষে এগুলো ধ্বংস করা হয়।

সোমবার বেলা ১১টায় মাদক চোরাচালান প্রতিরোধে করণীয় শীর্ষক বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে জয়পুর বিজিবির বিভিন্ন সময়ে আটককৃত প্রায় ৩ কোটি টাকা মূল্যের বিপুল পরিমান ভারতীয় ফেন্সিডিল, মদ, হেরইন, ইয়াবা, গাজা, নেশা জাতীয় ইনজেকশন ও আতশবাজি ধংস করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন বিজিবির রংপুর রিজিয়নের অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মাহফুজুর রহমান, রংপুর সেক্টর কমান্ডার কর্নেল খালেকুজ্জামান, জয়পুরহাট ৩ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল আব্দুর রাজ্জাক তরফদার, জেলা প্রশাসক আব্দুর রহিম, পুলিশ সুপার মোল্যা নজরুল ইসলাম ও জেলা পরিষদ প্রশাসক এস এম সোলায়মান আলী।