শিরোনাম
ইসিকে হেয় অপদস্ত করার জন্য সবই করছেন মাহবুব তালুকদার : সিইসিকরোনায় সুস্থতার হার ৯১ দশমিক ১২ শতাংশনির্বাচনে সবার জন্য সমান সুযোগ থাকছে না : মাহবুব তালুকদারসুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর

সৈয়দপুরে ট্রেনের ধাক্কায় ৪ পুলিশ সদস্যের মৃত্যু

1439612762
নীলফামারীর সৈয়দপুরে ট্রেনের ধাক্কায় চার পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। এই ঘটনায় সৈয়দপুর থানার ওসিসহ আরো পাঁচ আহত হয়েছেন। শুক্রবার রাত ১২ টার দিকে উপজেলার ঢেলাপীর রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সৈয়দপুর থানা পুলিশের কনস্টেবল শামসুল আলম (৫৫), মাইদুল ইসলাম (৩৬) ও শরিফুল ইসলাম (৪০) ও ফারুক হোসেন (৪২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ঢেলাপীর রেলক্রসিং এ কোন গেট বা গেটম্যান নেই। শুক্রবার রাত ১২ টার দিকে পুলিশের একটি টহল টিম ঐ রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় চিলাহাটি থেকে আসা ঢাকাগামী আন্তঃনগর নীলসাগর ট্রেনটি পুলিশের পিকআপ ভ্যানটিকে সজোরে ধাক্কা দিয়ে তা দুমড়ে মুছড়ে যায়। এতে ঘটনাস্থলেই সৈয়দপুর থানার কনস্টেবল শামসুল আলম মারা যান। খবর পেয়ে নীলফামারী থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে অন্যদের উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১শ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর নিয়ে যাওয়ার পথে মাইদুল ইসলাম ও শরিফুল ইসলামের মৃত্যু হয়। শনিবার সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফারুক হোসেন মারা যান।

ওসি ইসমাইল হোসেনসহ অপর পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সৈয়দপুর থানার উপ পরিদর্শক আব্দুস সহিদ ক্রাইম রিপোর্টার ২৪.কমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নীলফামারীর পুলিশ সুপার জাকির হোসেন খান, অতিরিক্ত পুলিশ সুপার মারুফ হাসান ঘটনাস্থল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেছেন।