শিরোনাম
বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো : ড. হাছান মাহমুদপায়েলকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন অনুরাগবিএনপির আন্দোলনের তর্জন-গর্জনই শুধু শোনা যায়, বর্ষণ দেখা যায় না : ওবায়দুল কাদেরশুটিং শুরু হচ্ছে নিরব-অপু জুটির প্রথম ছবিরকরোনামুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমশীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা, প্রস্তুতি নেয়ার আহ্বান শেখ হাসিনারস্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালকের বিলাসবহুল বাড়ি, ফ্ল্যাট, অঢেল টাকাসাহেদের মামলার রায় ২৮ সেপ্টেম্বরকুষ্টিয়ায় পুলিশের হাতে ধৃত সাবেক ছাত্রলীগ নেতা কারাগারে, ২ মামলামনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লাবিত, পানিবন্দি হাজারো মানুষ

১৫ আগস্ট কালিমা লিপ্ত অধ্যায় রচিত হয়েছিল : রওশন এরশাদ

image_256495.index
জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ বলেছেন, ১৫ই আগস্ট কেবল একজন রাষ্ট্রনায়ককে নৃশংসভাবে হত্যা করা হয়নি বরং ধূলিসাৎ করার চেষ্টা হয়েছে বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা ও মুক্তিযুদ্ধের চেতনায় অসম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্নকেও। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যার মধ্য দিয়ে এই দিনে বাঙালি জাতির ইতিহাসে এক কালিমা লিপ্ত অধ্যায় রচিত করা হয়েছিল।
সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪০তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে তিনি আজ এক বাণীতে এ কথা বলেন।
রওশন এরশাদ আরও বলেন, আমাদের জাতীয় ইতিহাসে বঙ্গবন্ধুর অবদান অপরিসীম। তারই নেতৃত্বে বাঙালি জাতি অর্জন করে বহুকাঙ্খিত স্বাধীনতা। বঙ্গবন্ধু যে সোনার বাংলা প্রতিষ্ঠার আন্দোলনে নেতৃত্ব দিয়েছিলেন, তা এগিয়ে নিতে হলে দরকার আমাদের রাজনৈতিক সংস্কৃতির পরিবর্তন। অর্থনৈতিকভাবে জাতিকে আত্মনির্ভরশীল ও সমৃদ্ধ করে তোলার ক্ষেত্রে দলমত নির্বিশেষে সকলে একযোগে কাজ করলে তবেই জাতির পিতার স্বপ্ন পূরণ হবে।
বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ দেশবাসীকে সব বির্তকের উর্ধ্বে ওঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ত্যাগ ও অবদান উপলব্ধি করার আহ্বান জানান।
এদিনে শোকাহত চিত্তে গভীর শ্রদ্ধা জানিয়ে তিনি আরো বলেন, স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তাঁর পরিবারের শহীদ সদস্যের স্মৃতি অম্লান হয়ে থাকবে চিরদিন।
তিনি পরম করুণাময় আল্লাহর দরবারে সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।