শিরোনাম
গাড়িচালক মালেক বিদেশে বিপুল অর্থ পাচার করেছেসখীপুরে চাঁদাবাজি মামলায় শ্রমিক লীগের সভাপতিসহ পাঁচজন কারাগারেতাকসিম এ খানের পুনঃনিয়োগ প্রক্রিয়ার বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিটবিজিবিকে লক্ষ্য করে ইয়াবা পাচারকারীদের গুলি, ৫০ হাজার ইয়াবা উদ্ধারবিয়ে করতে গিয়ে প্রেমিকার বাড়ি থেকে লাশ হয়ে ফিরলো তরুণকক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে বদলিএবার ‘রেসের ঘোড়া’ কাঁচামরিচঅনুপস্থিত ভোটারদের ভোটদান সপ্তাহ ২৭ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবরবঙ্গবন্ধুর হাতে গড়া ফরিদপুর চিনিকল রক্ষায় আলোচনা সভাহাসপাতালগুলো ডাকাতির মতো পয়সা নিচ্ছে: আতিক; নিবন্ধন ছাড়া হাসপাতাল চলতে দেয়া হবে না: তাপস

রিয়াজ-তারিনের ‘ভালোবাসার কাব্য’

1439471391
শুক্রবার বিকাল তিনটায় চ্যানেল আইতে প্রচারিত হবে নাটক ‘ভালোবাসার কাব্য’। নাটকটি রচনা করেছেন এমএস রানা ও পরিচালনা করেছেন শামিম জামান। নাটকটিতে অভিনয় করেছেন রিয়াজ, তারিন ও শ্বন্ধ।

নাটকের গল্প সম্পর্কে জানাতে গিয়ে শামিম জামান ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, মৌমিতার স্বামী সোহেল। সে একজন ব্যবসায়ী। তাদের এক মাত্র সন্তান অরুধ্য। সোহেল ব্যবসায়িক কারনে তার স্ত্রীকে খুব একটা সময় দিতে পারে না। তাই তার স্ত্রী তাকে ভুল বোঝে। এক পর্যায়ে তারা আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। কিন্তু মৌমিতা তার স্বামীকে কিছু শর্ত দিয়ে একমাস সময় নেয়। বিয়ের পর তাদের যেমন সম্পর্ক ছিলো সেরকম ভাবে যেন চলে। স্বামী সোহেল তার ছেলে অরুধ্যর কথা চিন্তা করে রাজি হয়ে যায়। তাদের সম্পর্ক আবার আগের মতন ফিরে আসে। তারপর হঠাৎ করে মৌমিতা মারা যায়। কারণ মৌমিতা আগের থেকে ক্যান্সারে আক্রান্ত ছিলো। এভাবেই গল্পটি এগিয়ে যায়।