শিরোনাম
ইসিকে হেয় অপদস্ত করার জন্য সবই করছেন মাহবুব তালুকদার : সিইসিকরোনায় সুস্থতার হার ৯১ দশমিক ১২ শতাংশনির্বাচনে সবার জন্য সমান সুযোগ থাকছে না : মাহবুব তালুকদারসুস্থ মুশতাকের হঠাৎ মৃত্যু অনেক প্রশ্নের জন্ম দিয়েছে : ড. কামালবেসরকারি ব্যবস্থাপনায় বন্ধ পাটকল চালুর নীতিতে প্রধানমন্ত্রীর সম্মতিস্বাধীনতার সুবর্ণজয়ন্তী আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশায় এলো স্বাধীনতার সুবর্ণজয়ন্তীবিমান বাহিনীর বার্ষিক শীতকালীন মহড়া ‘উইনটেক্স-২০২১’ শুরুপ্রকল্প পরিচালকদের এলাকায় অবস্থান করতে হবে : শিল্পমন্ত্রীপাহাড়ে খালি সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীবীমা পদ্ধতির আধুনিকায়নে প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর

আসামে নাশকতার পরিকল্পনা ব্যর্থ, ১ জঙ্গি নিহত

1439540513
আসামে জঙ্গি হামলার পরিকল্পনা বানচাল করে দিয়েছে সেখানকার সেনাবাহিনী। রেল লাইন থেকে উদ্ধার করা হয়েছে বেশকিছু বিস্ফোরক গোলাবারুদ। সূত্রসমুহ জানায়, সে সময় যৌথ বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছে এক সন্দেহভাজন জঙ্গি। খবর এনডিটিভির।

বৃহস্পতিবার রাতে কামতাপুর লিবারেশন অর্গানাইজেশন (কেএলও) এর জঙ্গিদের কোকড়াঝাড় রেললাইনে বিস্ফোরণ ঘটানোর উদ্দেশ্য রয়েছে এমন খবর গোপন সূত্রে আগেই পাওয়া যায়। পরিকল্পনা অনুযায়ী রেল লাইনের উপরে তারা আইইডি রেখে দেয়। কিন্তু জঙ্গিদের সেই হামলা পরিকল্পনা ব্যর্থ করে দিয়েছে সেনাবাহিনী। গভীর রাতে সেনা ও পুলিশের একটি যৌথ বাহিনী আসামের কোকড়াঝাড় জেলার রাবহা পাড়ার রেললাইন থেকে উদ্ধার করে আইইডি বিস্ফোরক। এসময় সেনবাহিনী ও জঙ্গিদের মধ্যে গুলি বিনিময়কালে এক জঙ্গির মৃত্যু হয়। অন্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে একট সাত কেজির আইইডি, একটি পিস্তল, দু’টি গ্রেনেড ও এক রাউন্ড গুলি উদ্ধার করে সেনা।