বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন
Uncategorized

কুমিল্লায় মেডিক্যাল ছাত্রী খুন: স্বামী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০১৫
  • ১১ দেখা হয়েছে

1439477149
কুমিল্লা ইস্টার্ন মেডিক্যাল কলেজের ছাত্রী উম্মে আয়মন সুলতানা স্বর্ণা হত্যা মামলার প্রধান আসামি নিহতের স্বামী জামিল হোসেন ইমনকে (২৯) গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করে বিকালে তাকে জেলার ব্রাহ্মণপাড়া থানায় নিয়ে আসা হয়। গ্রেফতার জামিল হোসেন ইমন জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল গ্রামের নুরুল ইসলাম নান্নুর ছেলে।

পুলিশ, মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, ‘ব্রাহ্মণপাড়া উপজেলার শশীদল গ্রামের ডা. আবদুল খালেকের মেয়ে কুমিল্লা ইস্টার্ন মেডিক্যাল কলেজের (ইএমসি-৯ম ব্যাচ) ৩য় বর্ষের ছাত্রী উম্মে আয়মন সুলতানা স্বর্ণার সাথে গত এক বছর আগে একই গ্রামের নূরুল ইসলামের (নান্নু মিয়া) ছেলে জামিল হোসেন ইমনের বিয়ে হয়। বিয়ের পর বাবার কাছ থেকে ৫ লাখ টাকা যৌতুক এনে দেয়ার জন্য স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন প্রায়ই স্বর্ণাকে মানসিক ও শারীরিক নির্যাতন করত। গত শুক্রবার রাতে তারা স্বর্ণার ওপর অমানবিক নির্যাতন চালায় এবং এক পর্যায়ে তাকে হত্যার পর বিছানার ওপর ফেলে বাড়ির লোকজন পালিয়ে যায়। এসময় এলাকাবাসী তার শ্বশুর নান্নু মিয়াকে পালিয়ে যাবার সময় আটক করে। খবর পেয়ে স্বর্ণার বাবা ঘটনাস্থলে গিয়ে ব্রাহ্মণপাড়া থানা পুলিশে খবর দেন। পরে থানার এসআই ফরহাদ হোসেনের নেতৃত্বে পুলিশ স্বর্ণার লাশ উদ্ধার ও স্থানীয়দের হাতে আটক তার শ্বশুর নান্নু মিয়াকে থানায় নিয়ে আসে। এ ঘটনায় স্বর্ণার পিতা ডা. আবদুল খালেক বাদী হয়ে ৬ জনকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামিরা হচ্ছে- স্বর্ণার ঘাতক স্বামী ইমন, তার বাবা নুরুল ইসলাম (নান্নু মিয়া), ভাই জাকির হোসেন সুমন ও জাহিদ হোসেন সুজন, ভাবী ফাতেমা বেগম ও তানিয়া আক্তার। নিহত স্বর্ণার বাবা ডা. আবদুল খালেক ক্রাইম রিপোর্টার ২৪.কমকে বলেন, তার মেয়েকে স্বামী ইমনসহ তার শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করে মোবাইল ফোনের চার্জারের তার গলায় পেঁচিয়ে এবং নাকে-মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য দুপুরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় ছয়জনকে আসামি করে থানায় হত্যা মামলা করা হয়।

শেয়ার করুন

এই ক্যাটাগরির আরো খবর

সম্পাদক ও প্রকাশক

মুহাম্মদ মিজানুর রহমান চৌধুরী

© All rights reserved by Crimereporter24.com
themesba-lates1749691102