4
তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক। মধুখালী (ফরিদপুর) সংবাদদাতা
রবিবার ফরিদপুরের মধুখালী উপজেলার মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শেষ হলো। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
শেষ দিনে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. এরাদুল হক। উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মাদ ইকবাল হাসান, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. রাসেদুল ইসলাম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আলী আকবর, ম্যানেজিং কমিটির সদস্য শাহ্ মো. ফারুক হোসেন, মো. আতিয়ার রহমান মোল্যা, মেগচাশী আদর্শ স্কুল এন্ড কলেজের গভানিং বডির সভাপতি মো. মতিয়ার রহমান মিঞা, জাহাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাষ চন্দ্র ঘোষ।

বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় স্কুল পর্যায়ে ১১টি বিজ্ঞান ভিত্তিক বিষয়ের উদ্ভাবনের জন্য প্রথম স্থান অধিকার করেন মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়, ২য় স্থানে কামারখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং তৃতীয় স্থান লাভ করে বাগাট উচ্চ বিদ্যালয়। কলেজ পর্যায়ে বিজ্ঞান মেলায় প্রথম স্থান হয় আয়সা সামী কলেজ, ২য় স্থান সরকারি আইন উদ্দিন কলেজ এবং তৃতীয় স্থান মেগচামী আদর্শ স্কুল এন্ড কলেজ।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2017/01/443.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2017/01/443-300x282.jpgতালুকদার বাবুলবিজ্ঞান ও প্রযুক্তি
তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক। মধুখালী (ফরিদপুর) সংবাদদাতা রবিবার ফরিদপুরের মধুখালী উপজেলার মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে দুই দিনব্যাপী বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শেষ হলো। খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। শেষ দিনে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজিত হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো....