শিরোনাম
গাড়িচালক মালেক বিদেশে বিপুল অর্থ পাচার করেছেসখীপুরে চাঁদাবাজি মামলায় শ্রমিক লীগের সভাপতিসহ পাঁচজন কারাগারেতাকসিম এ খানের পুনঃনিয়োগ প্রক্রিয়ার বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিটবিজিবিকে লক্ষ্য করে ইয়াবা পাচারকারীদের গুলি, ৫০ হাজার ইয়াবা উদ্ধারবিয়ে করতে গিয়ে প্রেমিকার বাড়ি থেকে লাশ হয়ে ফিরলো তরুণকক্সবাজারের ৩৪ পুলিশ পরিদর্শককে বদলিএবার ‘রেসের ঘোড়া’ কাঁচামরিচঅনুপস্থিত ভোটারদের ভোটদান সপ্তাহ ২৭ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবরবঙ্গবন্ধুর হাতে গড়া ফরিদপুর চিনিকল রক্ষায় আলোচনা সভাহাসপাতালগুলো ডাকাতির মতো পয়সা নিচ্ছে: আতিক; নিবন্ধন ছাড়া হাসপাতাল চলতে দেয়া হবে না: তাপস

বঙ্গবন্ধুর সমাধি সৌধে সাংবাদিক সংগঠনসমূহের শ্রদ্ধাঞ্জলি

1438955744
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধি সৌধে শ্রদ্ধাঞ্জলি দিয়েছেন বিএফইউজে, ডিইউজে, জাতীয় প্রেস ক্লাবসহ বিভিন্ন সাংবাদিক সংগঠন ও সিনিয়র সাংবাদিক নেতৃবৃন্দ।
শুক্রবার দুপুরে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরীর নেতৃত্বে নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তারা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় বিএফইউজে সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল, মহাসচিব আব্দুল জলিল ভূইয়া, জাতীয় প্রেসক্লাবের সভাপতি সফিকুর রহমান, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, বিএসএস-এর প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ, ডিইউজে সভাপতি আলতাফ মাহমুদ, সাধারণ সম্পাদক কুদ্দুস আফ্রাদ, সিনিয়র সাংবাদিক খন্দকার মনিরুল আলম, শাবান মাহমুদ প্রমূখ উপস্থিত ছিলেন।

বিকেলে গোপালগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। গোপালগঞ্জের জেলা প্রশাসক মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান মন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চেীধুরী প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন। সভায় ঢাকা ও স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।