শিরোনাম
সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না আওয়ামী লীগ : ওবায়দুল কাদেরস্কুলছাত্রী ভাবনার ‘দেহরক্ষী’ ছিলেন এটিএম শামসুজ্জামান‘এটিএম শামসুজ্জামানের ভালোবাসা কখনো ভুলতে পারবো না’সাত কলেজের শিক্ষার্থীদের আন্দোলন : জরুরি সভা সন্ধ্যায়প্রধানমন্ত্রীর পাশে কেউ নেই, বিএনপি অন্ধ ও বধির : জাফরুল্লাহসৈয়দ আবুল মকসুদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকখোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে রাষ্ট্রপতির শোকপ্রতিবন্ধী ভিক্ষুককে কোলে নিয়ে বাসে তুলে দিলো পুলিশ, ভিডিও ভাইরালখালেদার বিদেশে চিকিৎসায় নিষেধাজ্ঞা প্রত্যাহার চায় বিএনপিশিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ পর্যালোচনার নির্দেশ প্রধানমন্ত্রীর

কুমিল্লায় সাপের কামড়ে কলেজ ছাত্রের মৃত্যু

1438936594কুমিল্লার দেবিদ্বারে বিষধর কামড়ে সাপের আবুল কালাম (১৭) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। আবুল কালাম উপজেলার মোহনপুর এলাকার মো. মনির মিয়ার ছেলে এবং মোহনপুর পাবলিক কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র ।

স্থানীয় সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার সন্ধায় আবুল কালাম বাড়ির পাশে মাছ ধরতে গেলে তাকে সাপে কাটে। এসময় সঙ্গীরা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। এলাকার ওঝা-কবিরাজের ঝাঁড়-ফুঁকের মাধ্যমে বাড়িতে চিকিৎসা করা হয় । পরে অবস্থার অবনতি হলে গতকাল শুক্রবার ভোরে তাকে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সকাল ৭টায় তার মৃত্যু ঘটে।