শিরোনাম
বিএনপি নেতাদের বক্তব্যে মনে হয় বেগম জিয়া কারাগারে থাকলেই ভালো হতো : ড. হাছান মাহমুদপায়েলকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন অনুরাগবিএনপির আন্দোলনের তর্জন-গর্জনই শুধু শোনা যায়, বর্ষণ দেখা যায় না : ওবায়দুল কাদেরশুটিং শুরু হচ্ছে নিরব-অপু জুটির প্রথম ছবিরকরোনামুক্ত হলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলমশীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা, প্রস্তুতি নেয়ার আহ্বান শেখ হাসিনারস্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালকের বিলাসবহুল বাড়ি, ফ্ল্যাট, অঢেল টাকাসাহেদের মামলার রায় ২৮ সেপ্টেম্বরকুষ্টিয়ায় পুলিশের হাতে ধৃত সাবেক ছাত্রলীগ নেতা কারাগারে, ২ মামলামনপুরায় জোয়ারে নিম্নাঞ্চলসহ ফসলের ক্ষেত প্লাবিত, পানিবন্দি হাজারো মানুষ

রাজধানীতে বাসায় ঢুকে ব্লগারকে কুপিয়ে হত্যা

1438946034
রাজধানীর উত্তর গোড়ানে বাসায় ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ব্লগার নিলয় চ্যাটার্জিকে (৪০) হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুর দুইটার পর এই হত্যাকাণ্ড ঘটে।

খিলগাঁও থানার ওসি মোস্তাফিজুর রহমান ভূঁইয়া ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, ১৬৭ উত্তর গোড়ানের একটি বাড়ির পাঁচতলায় নিলয় চ্যাটার্জি ভাড়া থাকতেন। তিনি আরডিসি নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা। বেলা তিনটার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে।