10
রাসেদুল হাসান শাহীন ।
রাজধানীর মোহাম্মদপুর ঢাকা উদ্যানের শীর্ষ সন্ত্রাসী মনিরুজ্জামান মনির এবার আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর হাতে সু-নির্দিষ্ট অভিযোগে আটক হয়েছে আজ শবিবার বিকেলে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।
বেশ কয়েক বছর যাবৎ বিশাল অপরাধী বাহিনী নিয়ে বেশ দাপটের সাথে সরকারি জমি দখল, বাংলাদেশ অভ্যন্তরীন নৌ কতৃপক্ষের সীমানা পিলার সরিয়ে নদীর সীমানা দখল, অন্যের জমি জোড় পূর্বক দখল, সাধারণ মানুষ কে জিম্মি করে টাকা আদায় সহ বিভিন্ন অনৈতিক অপরাধমূলক কাজ করে বিশাল ধন-সম্মত্তির মালিক বনে যায় এই মনিরুজ্জামান মনির। এলাকার মানুষ আতঙ্কে থাকে সব সময়। মুখ খুললে বা অভিযোগ করলে, নিজস্ব বাগান বাড়িতে আটক রেখে চরম নির্যাতন চালানো হত। বেশী বারাবারি করলে এলাকা ছাড়া করাতো এই মনির। কেউ অতি সাহস করে আইনের আশ্রয় নিলে, র্ধূত মনির আইনী ফাঁক ফোকড় খুঁজে নিজেকে নিরাপদে রাখতো।
এ বিষয়ে বিভিন্ন টেলিভিশন, নিউজ পেপার সহ বিভিন্ন অনলাইন নিউজ পেপারে কয়েক বছর যাবৎ অনেক রির্পোট হয়েছিল, কিন্তু কিছুতেই নিজের অবস্থান থেকে নড়েনি এই কুখ্যাত সন্ত্রাসী। সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মোহাম্মদপুর থানা পুলিশ নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আজ শনিবার বিকেলে আটক করেছে এই সন্ত্রাসীকে।
এ বিষয়ে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীরের সাথে যোগাযোগ করা হলে তিনি ক্রাইম রিপোর্টার ২৪.কমকে জানান, মনিরুজ্জামান মনির তার বাগান বাড়িতে লোকজন আটক করে টাকা আদায় করা সহ আরও কিছু অভিযোগের ভিত্তিতে আটক হয়েছে, তবে তার সঙ্গীদের এই মূর্হুতে আটক করা সম্ভব হয় নি। এই ব্যাপারে মোহাম্মদপুর থানায় মামলার প্রস্তুতি চলছে। মনির আটকের খবর দ্রুত এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষ স্বস্তির নিশ্বাস ফেলে এবং কুখ্যাত এ সন্ত্রাসীর জোড়ালো শাস্তি দাবী করে।
খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।

http://crimereporter24.com/wp-content/uploads/2016/11/1026.jpghttp://crimereporter24.com/wp-content/uploads/2016/11/1026-300x282.jpgতালুকদার বাবুলশেষের পাতা
রাসেদুল হাসান শাহীন । রাজধানীর মোহাম্মদপুর ঢাকা উদ্যানের শীর্ষ সন্ত্রাসী মনিরুজ্জামান মনির এবার আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর হাতে সু-নির্দিষ্ট অভিযোগে আটক হয়েছে আজ শবিবার বিকেলে।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের। বেশ কয়েক বছর যাবৎ বিশাল অপরাধী বাহিনী নিয়ে বেশ দাপটের সাথে সরকারি জমি দখল, বাংলাদেশ অভ্যন্তরীন নৌ কতৃপক্ষের সীমানা পিলার...