শিরোনাম
সন্ত্রাসী কর্মকাণ্ড বরদাস্ত করবে না আওয়ামী লীগ : ওবায়দুল কাদেরস্কুলছাত্রী ভাবনার ‘দেহরক্ষী’ ছিলেন এটিএম শামসুজ্জামান‘এটিএম শামসুজ্জামানের ভালোবাসা কখনো ভুলতে পারবো না’সাত কলেজের শিক্ষার্থীদের আন্দোলন : জরুরি সভা সন্ধ্যায়প্রধানমন্ত্রীর পাশে কেউ নেই, বিএনপি অন্ধ ও বধির : জাফরুল্লাহসৈয়দ আবুল মকসুদের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোকখোন্দকার ইব্রাহিম খালেদের মৃত্যুতে রাষ্ট্রপতির শোকপ্রতিবন্ধী ভিক্ষুককে কোলে নিয়ে বাসে তুলে দিলো পুলিশ, ভিডিও ভাইরালখালেদার বিদেশে চিকিৎসায় নিষেধাজ্ঞা প্রত্যাহার চায় বিএনপিশিক্ষাপ্রতিষ্ঠান খোলার পরিবেশ পর্যালোচনার নির্দেশ প্রধানমন্ত্রীর

খালেদার দুই মামলায় সাক্ষ্যগ্রহণ ১০ আগস্ট

1438587291
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট ও জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতির দুই মামলায় সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ১০ আগস্ট দিন ধার্য করেছেন আদালত।

আজ সোমবার ঢাকার বকশীবাজারের আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আবু আহমেদ জমাদ্দার এ দিন ধার্য করেন।

এর আগে বেগম খালেদা জিয়ার আইনজীবী এ্যাডভোকেট জয়নুল আবেদীন মেজবাহ ও তাহেরুল ইসলাম তৌহিত জিয়া জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার সাক্ষ্যগ্রহণ মুলতবি চেয়ে আদালতে আবেদন করেন।

হাজিরা দিতে এর আগে আদালতে উপস্থিত হন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ সকাল সাড়ে ৯টায় রাজধানীর বকশিবাজারের অস্থায়ী আদালতের উদ্দেশে গুলশানের বাসা থেকে রওনা হন বেগম জিয়া।