comilla
পবিত্র রমজান মাসকে সামনে রেখে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে গতকাল জেলা প্রশাসনের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে বিভিন্ন অনিয়মের জন্য ৮টি দোকানে সাড়ে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

কুমিল্লা জেলা প্রশাসনের সহকারী কমিশনার কাজী তামজীদ আহমেদ জানান, গতকাল তিনি মহানগরের রাজগঞ্জ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে বিভিন্ন অনিয়মের অভিযোগে ৩টি দোকান থেকে সাড়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এদিকে চকবাজার এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুর হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে বিভিন্ন অনিয়মের অভিযোগে ৫টি দোকান থেকে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেন। উভয় আদালত মোট ৮টি দোকান থেকে সাড়ে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করে। আদালত পরিচালনাকালে পুলিশ সহযোগিতা করে।

শুভ সমরাটআইন-আদালত
পবিত্র রমজান মাসকে সামনে রেখে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে গতকাল জেলা প্রশাসনের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে বিভিন্ন অনিয়মের জন্য ৮টি দোকানে সাড়ে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। কুমিল্লা জেলা প্রশাসনের সহকারী কমিশনার কাজী তামজীদ আহমেদ জানান, গতকাল তিনি মহানগরের রাজগঞ্জ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার...