শিরোনাম
কুমিল্লায় ৭ কোটি ২৭ লক্ষাধিক টাকার মাদকদ্রব্য ধ্বংস বিজিবিরকুমিল্লায় কিশোরীর শরীরে এসিড নিক্ষেপের অভিযোগগৃহবধূ ধর্ষণ: সিলেটে আরেক আসামি গ্রেফতারছাত্রলীগ কর্মী সাইফুর ও অর্জুনের ৫ দিনের রিমান্ড মঞ্জুরসিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণ মামলা হবিগঞ্জে আরো দুই আসামি গ্রেফতারঅ্যাটর্নি জেনারেল অত্যন্ত গুণী, নির্লোভ ও নির্মোহ ব্যক্তি ছিলেন: প্রধান বিচারপতিবলিউডে মাদককাণ্ড নিয়ে মুখ খুললেন শাহরুখকন্যা সুহানাব্যাডমিন্টন ফেডারেশনের সদস্য হলেন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহাগঅ্যাপ নিষিদ্ধ করলেও ভারতের বিভিন্ন খাতে চীনের ‘দাপট’রাজধানীর ওয়ার্ল্ড ইউনিভার্সিটিতে আগুন

কুমিল্লায় ভ্রাম্যমাণ আদালত নগরীর ৮টি দোকানকে সাড়ে ২৫ হাজার টাকা জরিমানা

comilla
পবিত্র রমজান মাসকে সামনে রেখে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে গতকাল জেলা প্রশাসনের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে বিভিন্ন অনিয়মের জন্য ৮টি দোকানে সাড়ে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

কুমিল্লা জেলা প্রশাসনের সহকারী কমিশনার কাজী তামজীদ আহমেদ জানান, গতকাল তিনি মহানগরের রাজগঞ্জ এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে বিভিন্ন অনিয়মের অভিযোগে ৩টি দোকান থেকে সাড়ে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এদিকে চকবাজার এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মঞ্জুর হোসেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে বিভিন্ন অনিয়মের অভিযোগে ৫টি দোকান থেকে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেন। উভয় আদালত মোট ৮টি দোকান থেকে সাড়ে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করে। আদালত পরিচালনাকালে পুলিশ সহযোগিতা করে।